Sunday 27th of May 2018 09:28:01 AM
Friday 9th of February 2018 03:08:53 PM

সুনামগঞ্জে প্রহসনের বিচারের বিক্ষোভ মিছিল বিএনপির


রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে প্রহসনের বিচারের বিক্ষোভ মিছিল বিএনপির

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ফেব্রুয়ারি,সুনামগঞ্জ প্রতিনিধি:জিয়া অরফানেজ ট্রাষ্ট দূনীর্তি মামলায় খালেদা জিয়ার ৫বছর ও তারেক রহমানসহ অপর পাঁচ জন আসামীর ১০বছরের কারাদ-ের রায় নিয়ে বিক্ষোব করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি,যুবদল,ছাত্রদলসহ ও অঙ্গসংঘটনের নেতৃবৃন্ধের। দেশমাতা গণতন্ত্রের নেত্রী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর রাষ্ট্রীয় ষড়যন্ত্রে প্রহসনের বিচার বন্ধ করে দেশনেত্রীকে সম্মানে বেকসুর খালাসের দাবীতে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা আইনজীবী সমিতির কার্যালয় প্রাঙ্গণ থেকে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার আদালত চত্ত্বরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। এতে ফোরামের সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল হক,এডভোকেট শাহীনূর রহমান,এডভোকেট নাজিম কয়েস আজাদ,ব্যারিস্টার জালাল উদ্দিন,এডভোকেট মামুনুর রশীদ কয়েস,এডভোকেট মাসুক আলম,এডভোকেট আবুল হোসেন,এডভোকেট আইনুল হক,এডভোকেট মনির উদ্দিন মনির,এডভোকেট কামাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে শহরের পুরাতণ বাসস্ট্যান্ড থেকে বিএনপির কার্যালয়ের সামনে জেলা বিএনপি,যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে অপর এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন।

বক্তারা,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে প্রহসনের বিচারের রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,প্রহসনের এ রায় বাতিল না হলে গণরায়ের মাধ্যমে জুলুমবাজ এ সরকারের পতন ঘটাতে সুনামগঞ্জ থেকে গণ আন্দোলন শুরু করা হবে। খালেদা জিয়ার রায়ের পর পর সুনামগঞ্জ জেলা বিএনপি,যুবদল,ছাত্রদলসহ ও অঙ্গসংঘটনের নেতৃবৃন্ধের ঐকবদ্ধ হয়ে শহরের আরপিন নগড় থেকে এক বিশাল মিছিল নিয়ে পুরাতন বাস স্টেশন এলাকায় গেলে পুলিশের বাধায় প- হয়। পরে এখানেই অবস্থা করে প্রায় ঘন্টা খানেক অবস্থান করে।

এসময় বিএনপির চেয়ারপার্রনের উপদেষ্টা এডঃ ফজলুল হক আছপিয়া,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন,সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল,জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল সহ নেতৃবৃন্ধ। বর্তমানে শহরে থম থমে অবস্থা বিরাজ করছে। আইনশৃংখলা স্বাভাকি রাখতে বিজিবি,পুলিশ ও র‌্যাব সহ বিপুল সংখ্যক আইনশৃংখলাবাহিনী মোতায়েন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com