Saturday 22nd of September 2018 03:58:43 PM
Monday 9th of July 2018 02:05:06 AM

সুনামগঞ্জে পৃথক স্থানে তিন শিশু নিহত,আহত হয়েছে ৫ জন

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে পৃথক স্থানে তিন শিশু নিহত,আহত হয়েছে ৫ জন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জেলার দক্ষিন সুনামগঞ্জ ১শিশু ও ধর্মপাশা উপজেলায় দুই শিশুসহ তিন শিশু নিহত হয়েছে। নিহতরা হলেন,জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাপ্পী মিয়ার ছেলে মোদাক্কির (৩) ও একেই গ্রামের আরিফ মিয়ার মেয়ে মোস্তাহার বেগম (২)। আপর জন হলেন,দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইনাতনগর গ্রামের করন আলীর ছেলে মোহাম্দ লিলু মিয়া (১০)।

স্থানীয় সুত্রে জানাযায়,জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তর বীর গ্রামের বাপ্পী মিয়ার ছেলে মোদাক্কির (৩) ও একেই গ্রামের আরিফ মিয়ার মেয়ে মোস্তাহার বেগম (২) বিকালে বাড়ির উঠানে ফুট বল দিয়ে খেলা করছিল।

খেলার এক ফাঁকে বাড়ির পাশে ডোবায় পড়ে যায়। উঠানে দুইজন কে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজ খোঁজি শুরু করলে একপ্রর্যায়ে বাড়ির পাশের ডোবায় ১ঘন্টা খানেক পরে ডোবা থেকে লাশ উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারগন তাকে মৃত ঘোষনা করেন।

অপর দিকে,জেলার দক্ষিন সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইনাতনগর গ্রামের করন আলীর ছেলে মোহাম্মদ লিলু মিয়া(১০)সহ কয়েকজন ইনাতনগর এলাকায় বিকালে সুনামগঞ্জ-সিলেট সড়ক পাড়ি দিতে রাস্তার পাশে দাড়িয়ে থাকে। এসময় হঠ্যাৎ করে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি বাস এসে লিলু মিয়াকে ধাক্ষা মারে এতে ঘটনাস্থলেই মারা যায়।

এই সময় আতিকুর রহমানসহ ৫জন আহত হয়। স্থানীয় জনতা তাদের উদ্ধার করে। ঘটনার পরপর ঘাতক বাস চালক বাস রেখে পালিয়ে যায়। পৃথক দুটি ঘটনার ধর্মপাশা থানার ওসি ও দক্ষিন সুনামগঞ্জ থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc