Saturday 19th of September 2020 06:33:45 AM
Tuesday 11th of August 2015 09:43:39 AM

সুনামগঞ্জে পুলিশ কর্তৃক আ’লীগের নেতাকর্মীদের হয়রানীর প্রতিবাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে পুলিশ কর্তৃক আ’লীগের নেতাকর্মীদের হয়রানীর প্রতিবাদ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১আগস্টঃ সুনামগঞ্জে বিএনপি-জামায়াত ও নদীপথের চাঁদাবাজদের পক্ষ নিয়ে পুলিশ আওয়ামীলীগের নিরপরাধ নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে একেরপর এক হয়রানীর প্রতিবাদে সড়ক অবরোধ ও মানববন্ধন শেষে প্রতিবাদ সভা করেছে জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

গতকাল রোববার দুপুরে পৌরশহরের আলফাত উদ্দিন স্কায়ারের সামনে সড়ক অবরোধ ও মানববন্ধন শেষে নেতাকর্মীরা সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি শাখাওয়াত হোসেনকে অপসারণ করাসহ নদীপথের চিহ্নিত চাঁদাবাজ বিএনপি নেতা জিয়াউল হক ও তোফাজ্জাল হোসেনসহ তাদের সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জোরদাবী জানিয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগ নেতা শংকর দাস,সেচ্ছা সেবকলীগের সভাপতি রমা দাস,সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু,জেলা শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক,ছাত্রলীগের সহ-সভাপতি সুব্রত তালুকদার,রাকিব হাসান সুমন, তরুনলীগের সভাপতি শোয়েব আহমদ,সদর সেচ্ছা সেবকলীগের সভাপতি আবু ইশতিয়াক প্রমুখ।

সভাশেষে নেতাকর্মীরা মিছিল নিয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ওসির কুশপত্তলিকা দাহ করে। এঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে পুরো শহর। যেকোন মূহর্তে সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc