Wednesday 28th of October 2020 10:48:12 PM
Wednesday 14th of May 2014 05:57:51 PM

সুনামগঞ্জে নিখোঁজেরঘটনায় আটক ২জনের রিমান্ড মঞ্জুর

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে নিখোঁজেরঘটনায় আটক ২জনের রিমান্ড মঞ্জুর

আমারসিলেট24ডটকম,১৪মে,মোজাম্মেল আলম ভূঁইয়াসুনামগঞ্জ জেলা বিএনপি নেতা ও যুক্তরাজ্য প্রবাসী মুজিবুর রহমান মুজিব নিখোঁজের ঘটনায় আটককৃত ৫জনের মধ্যে ২জনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। আটককৃতরা হলেন-ময়মনসিংহ জেলা সদরের চরসিরতা গ্রামের জুনাব আলীর ছেলে ইউনিয়ন পরিষদের সদস্য লিয়াকত আলী (৪৫) ও একই গ্রামের মৃত মমরোজ আলীর ছেলে আবুল কালাম আজাদ(৩০)। গতকাল বুধবার দুপুরে সুনামগঞ্জের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদেরকে হাজির করে ৫দিনের রিমান্ড আবেদন করে সুনামগঞ্জ সদর থানা পুলিশ। পরে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। সুনামগঞ্জ সদর থানার ওসি আব্দুল হাই এবিষয়টি নিশ্চিত করেছেন। গত ১০মে রোববার দুই ব্যক্তিকে অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলা সদরের চরসিরতা গ্রাম থেকে আটক করা হয়।

উল্লেখ্য,গত ৪ মে রোববার বিএনপির গণঅনশন কর্মসূচি শেষে বিকেলে শহরের হাজিপাড়া থেকে চালকসহ প্রাইভেট কার নিয়ে বিএনপি নেতা মুজিবুর সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc