Saturday 31st of October 2020 11:19:00 AM
Friday 15th of May 2015 07:01:02 PM

সুনামগঞ্জে দেড়লক্ষ টাকার ভারতীয় মদ ও চোরাই কয়লা আটক

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে দেড়লক্ষ টাকার ভারতীয় মদ ও চোরাই কয়লা আটক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মে,মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জের দুই উপজেলায় গতকাল শুক্রবার সকালে পৃথক অভিযান চালিয়ে দেড়লক্ষ টাকা মূল্যের ভারতীয় মদ ও চোরাই কয়লা আটক করেছে বিজিবি। বিজিবি ও স্থানীয়রা জানায়-বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর সীমান্তের ১২০৮এর ৩এস পিলার সংলগ্ন সোনাতলা এলাকা দিয়ে চোরাচালানী আজাদ মিয়া ভারত থেকে মদ পাচাঁর করে তার কামড়াবন্দ গ্রামে নিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে ১লক্ষ ৫হাজার টাকা মূল্যের ৭০বোতল মদ আটক করা হয়।

অন্যদিকে তাহিরপুর উপজেলার টেকেরঘাট সীমান্তের ১১৯৯ এর ৩এস পিলার সংলগ্ন বুরুঙ্গাছড়া ও বড়ছাড়া এলাকা দিয়ে সাজ্জাদ মিয়া চোরাইপথে মদ ও কয়লা পাঁচার করার সময় ১৬হাজার ৫শত টাকা মূল্যের ১১বোতল মদ ও ৩০হাজার টাকা মূল্যের আড়াইটন চোরাই কয়লা আটক করা হয়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানী আজাদ ও সাজ্জাদ মিয়াসহ তাদের সহযোগীদের নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। এব্যাপারে তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আলম সাব্বির বলেন-চাঁদাবাজি মামলার আসামী,চিহ্নিত চোরাচালানী ও শিশু বলৎকার আজাদ মিয়া ও তার চোরাচালানী সিন্ডিকেডকে জরুরী ভিত্তিতে আইনের আওতায় নেওয়া প্রয়োজন।

সুনামগঞ্জ ৮ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক গোলাম মহিউদ্দিন বলেন-সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ ও সকল ধরণের চোরাচালান প্রতিরোধ করাসহ চোরাচালানীদের আটক করার জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc