Tuesday 18th of September 2018 08:28:01 PM
Tuesday 24th of April 2018 11:32:31 PM

সুনামগঞ্জে দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের লাশ শ্রীমঙ্গলে সমাহিত

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের লাশ শ্রীমঙ্গলে সমাহিত

 

 

 

 

 

 

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪এপ্রিল,নিজস্ব প্রতিনিধিঃ সুনামগঞ্জের কার্ভাডভ্যানের ধাক্কায় জেলার দক্ষিন সুনামগঞ্জ থানার কনেস্টেবল শ্রীমঙ্গলের সন্তান নিহত ঈমান আলীর (২০) দাফন সম্পন্ন  হয়েছে।আজ মঙ্গলবার বিকাল পৌনে ৬ঘটিকায় তাহার জন্ম স্থান গ্রামের বাড়ীতে শতাধিক মুসুল্লির উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্টিত হয়।

এ সময় তার গ্রামের বাড়িতে কান্নার রোল পরে যায়,শেষে পারিবারিক কবর স্হানে তার দাফন সম্পন্ন হয়, সিলেটের এ এসপি জাকির হোসেন পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করেন,এসময় উপস্হিত ছিলেন শ্রীমংগল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম ও স্থানিয় গন্যমান্য নেতৃবৃন্দ।

গতকাল সোমবার সন্ধ্যার পর সুনামগঞ্জ সিলেট সড়কের আহসানমারা এলাকায় শহিদ তালেব সেতুতে এক সড়ক দুর্ঘঘটনায় কার্ভাডভ্যানের ধাক্কায় জেলার দক্ষিন সুনামগঞ্জ থানার কনেস্টেবল ঈমান আলী (২০) নিহত হন। নিহত ঈমান আলী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার,সিন্দুরখান ইউনিয়নের কুন্জবন গ্রামের বাসিন্দা। তিনি বছর খানেক পূর্বে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,সোমবার সন্ধ্যার পর দক্ষিন সুনামগঞ্জ থানার এসআই মীর হোসেন ও পুলিশ কনেস্টেবল ঈমান আলী থানা থেকে মোটর সাইকেল চালিয়ে নোয়াখালী বাজারে যাওয়ার পথে শহিত তালেব সেতু পার হবার সময় কাভার্ডভ্যানটি তাদেরকে ধাক্কা দিলে দু-জনেই মটর সাইকেল থেকে ছিটকে দূরে পড়ে যায়।

সাথে সাথে সেতুতে থাকা লোকজন তাদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসাধিন অবস্থায় রাতে মারা যায়। এলাকাবাসী ঘাতক কার্ভাডভ্যানসহ চালক ও হেল্পারকে আটক করে। এঘটনার সত্যতা নিশ্চিত করেন সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc