Tuesday 19th of January 2021 05:09:22 AM
Monday 19th of January 2015 06:23:39 PM

সুনামগঞ্জ সড়কে মুখোমুখি সংঘর্ষঃনিহত-২ আহত-৬

এই দিনে, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জ সড়কে মুখোমুখি সংঘর্ষঃনিহত-২ আহত-৬

আমারসিলেট24ডটকম,জানুয়ারী ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনার ২ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন আহত হয়েছেন অপর ৬ জন যাত্রী। ঘটনাটি সুনামগঞ্জ জেলার দিরাই –মদনপুর রাস্তার কাঠইর নামক স্থানে ঘটেছে । নিহত ২ জনের লাশ ও আহতদের সুনামগঞ্জ সদর হাসপাাতলে ভর্তি কার হয়েছে।

নিহতরা হলেন একই জেলার তাহিরপুর উপজেলার ভবানীপুর গ্রামের গোপীকা রঞ্জন দাসের ন্ত্রী প্রণতি রানী দাস (৩৫) ও তার ছেলে প্রিয়জিৎ দাস (৯)। আহতরা হলেন, রুহুল আমীন (৫০), পাভেল মিয়া (১৯), সাজু মিয়া (১৮), তছলিমা বেগম (৩৫), বায়েজিৎ (৯) ও গোপীকা রঞ্জন দাস (৭০)। সোমবার দুপুর আড়াইটায় এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম,পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদ প্রমুখ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী থেকে একটি যাত্রীবাহী লেগুনা সুনামগঞ্জে  শহরে আসার পথে বিপরীত দিক সিলেট থেকে একটি পণ্যবাহী ট্রাক দিরাই যাওয়ার পথে কাঠইর নামকস্থানে মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মকবুল হোসেন মোল্লা এর সত্যতা স্বীকার করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc