Monday 6th of April 2020 09:33:56 AM
Monday 24th of February 2020 11:11:41 AM

সুনামগঞ্জে ট্রাক্টর চাপায় একযাত্রী নিহত,আহত অপর ৪ জন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে ট্রাক্টর চাপায় একযাত্রী নিহত,আহত অপর ৪ জন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ট্রাক্টর চাপায় ইজিবাইকের (টমটম) একযাত্রী নিহত হয়েছেন। নিহতের নাম মিনাল উদ্দিন (৩৫)। নিহত মিনাল উপজেলার পাটলী ইউনিয়নের সাচায়ানী গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। এ ঘটনায় আরো চারজন যাত্রী আহত হয়েছে।হতাহতদের সবাই ইজিবাইকের(টমটম)যাত্রী।দুর্ঘটনায় ইজিবাইক দুমড়েমুচড়ে যায়।
রোববার সন্ধ্যা ৭টায় জগন্নাথপুর-রসুলগঞ্জ সড়কের পৌরসভার কেশবপুর উত্তরহাটি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
এক নারীসহ আহত চার যাত্রীকে উপজেলা হাসপাতাল ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভির্ত করা হয়েছে।
আহতরা হলেন জগন্নাথপুর পৌরসভার সাবেক কমিশনার মাসুক মিয়া (৬০), সাচায়ানী গ্রামের আনজব আলীর স্ত্রী সুফিয়া বেগম (৪২), একই গ্রামের হেমন্ত কুমারের ছেলে সম্পদ বাবু (৫০), প্রভাকরপুর গ্রামের রিয়ান উল্লার ছেলে হারুন মিয়া (৬৫)। আহতদের মধ্যে সাবেক কমিশনার মাসুক মিয়া ও সুফিয়া বেগমকে  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান,সন্ধ্যায় ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম) উপজেলা সদর থেকে যাত্রী নিয়ে এরালিয়া বাজারে যাওয়ার পথে পৌর শহরের রসুলগঞ্জ সড়কের কেশবপুর উত্তরহাটি নামক স্থানে পৌঁছলে মাটি বোঝাই একটি ট্রাক্টর ইজিবাইককে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।
এঘটনায় পুলিশ ঐ  ট্রাক্টরটি আটক করলেও চালক পলাতক রয়েছে বলে জানান জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন। তিনি আরও জানান লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর হয়েছে। এঘটনার এখনও কোন অভিযোগ দায়ের করা হয় নি।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc