সুনামগঞ্জে চেয়ারম্যান-মেম্বারের মধ্যে হাতাহাতি

    0
    10

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ফেব্রুয়ারীঃ সুনামগঞ্জের দিরাইয়ে ৪০দিনের কর্মসূচির টাকার ভাগভাটোয়ারা নিয়ে চেয়ারম্যান ও মেম্মারের মধ্যে হাতাতাতি হয়েছে। এঘটনার প্রেক্ষিতে গতকাল সোমবার রাত ১০টায় ইউনিয়ন চেয়ারম্যান আকিক আহমেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদুল আলমের বিরুদ্ধে অনিয়ম,দূর্ণীতির অভিযোগ এনে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি দায়ের করেছেন উপজলার রাজনগর ইউনিয়ন পরিষদের মেম্বার কৃষ্ণধন শেকর।

    থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়,৪০দিনের কর্মসূচির আওতায় উপজেলার রাজনগর ইউনিয়নের রাজানগর শ্রামারচর হতে রাজানগর নজির মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তা মেরামতের জন্য এই প্রকল্পে ১লক্ষ ২৮হাজার টাকা বরাদ্ধ দেওয়া হয়। কিন্তু এই প্রকল্পের কাজ সঠিক ভাবে না করেই রোববার ব্যাংক থেকে টাকা উত্তোলন করা হয়। আর সেই টাকার টাকার ভাগভাটোয়ারা নিয়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে রাজানগর চেয়ারম্যান আকিক আহমদ তারই পরিষদের মেম্বার কৃষ্ণধনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ারম্যান মেম্বারকে চর-থাপ্পর মারে।

    এসময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এঘটনার প্রেক্ষিতে চেয়ারম্যান আকিক আহমদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদুল আলমের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ এনে মেম্মার কৃষ্ণধন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    এব্যাপারে চেয়ারম্যান আকিক আহমদ বলেন,আমাদের সামান্য ভুল বুঝাবুঝি হয়েছিল,তা সমাধান হয়েগেছে। আর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদুল আলমের ব্যক্তিগত মোবাইল নাম্বারের বারবার যোগযোগ করে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

    দিরাই থানার ওসি আনিসুর রহমান বলেন,দায়েরকৃত অভিযোগের তদন্ত চলছে,তদন্ত শেষে মামলা রেকর্ড করা হবে।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here