Wednesday 23rd of September 2020 03:18:37 PM
Thursday 8th of May 2014 05:31:53 PM

সুনামগঞ্জের বিএনপি নেতা নিখোঁজের ঘটনায়ঃহরতালের ডাক

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জের বিএনপি নেতা নিখোঁজের ঘটনায়ঃহরতালের ডাক

আমারসিলেট24ডটকম,০৮মে,মোজাম্মেল আলম ভূঁইয়াসুনামগঞ্জে চালকসহ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্টাতা সভাপতি মুজিবুর রহমান মুজিব (৫৬) নিখোঁজের ঘটনার প্রতিবাদে ও তাদেরকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবীতে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ট্রাফিক পয়েন্টে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন-জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী,সিনিয়র সদস্য কলিম উদ্দন মিলন,ওয়াকিফুর রহমান গিলমান,দেওয়ান জয়নুল জাকেরীন,আবুল মনসুর শওকত,নাদের আহমদ,আব্দুল্লা আল নোমান,আসম খালেদ,আব্দুল লতিফ জেপি প্রমুখ। উল্লেখ,গত রোববার বিকেল ৪টায় মুজিবুর রহমান তার প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-গ-২৭-৪৬৯৮) চালককে নিয়ে তিনি সুনামগঞ্জ শহরতলীর হাজীপাড়া বসুন্ধরা-১৮ আ/এ থেকে ব্যক্তিগত কাজে উদ্দেশ্যে সিলেটের রওনা হন। এরপর রাতে তিনি আর বাসায় ফেরেননি।

এঘটনায় গত মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নিখোঁজ মুজিবুর রহমানের ভগ্নিপতি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। চালকসহ বিএনপির নেতা মুজিবুর নিখোঁজের ঘটনার পর থেকে সুনামগঞ্জ ও সিলেটে বিএনপির নেতাকর্মীদের মাঝে আতংক বিরাজ করছে। নিখোঁজদের পরিবারের লোকজন ভুগছেন চরম নিরাপত্তাহীনতায়। সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর-রশিদ জানান-সাধারণ ডায়রির আলোকে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ্য,আগামী ১১ই মে রোববার হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। ঐদিন ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুনামগঞ্জ জেলা শহরসহ ১১টি উপজেলায় হরতাল পালন করা হবে। নবগঠিত জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় হরতালের বিষয়টি নিশ্চিত করে বলেন,যতক্ষণ পর্যন্ত আমাদের বিএনপির নেতা মুজিবুর রহমান মুজিবকে অক্ষত অবস্থায় না পাব,ততক্ষন পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc