Friday 25th of September 2020 10:37:11 AM
Friday 28th of August 2015 04:19:17 PM

সুনামগঞ্জে গ্রাম্য বিচারক ও ধর্ষনকারীসহ ৭জন হাজতে:১৭জনের বিরুদ্ধে মামলা

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে গ্রাম্য বিচারক ও ধর্ষনকারীসহ ৭জন হাজতে:১৭জনের বিরুদ্ধে মামলা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট,মোজাম্মেল আলম ভূঁইয়া: সুনামগঞ্জ জেলার তাহিরপুরে এক গৃহবধুকে ধর্ষনের ঘটনায় ২ ধর্ষনকারী ও ৫জন গ্রাম্য বিচারকসহ মোট ৭জনকে গ্রেফতার করে গতকাল শুক্রবার সকাল ১০টায় জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক ও গ্রাম বিচারকসহ মোট ১৭জনের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করেছেন। গ্রেফতার হওয়া ধর্ষনকারীরা হলেন,উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পন্ডুব গ্রামের রুপেশ সরকারের ছেলে রাজীব সরকার,মৃত কটু সরকারের ছেলে অমল সরকার ও গ্রাম্য বিচারকরা হলেন,একই গ্রামের কৃপা সিন্ধু সরকার,কাজল সরকার,জয়ন্ত সরকার ও জামালগঞ্জ উপজেলার হরিনাকান্দি গ্রামের রফিকুল ইসলাম,ফখর উদ্দিন।
মামলা সূত্রে জানাযায়,গত সোমবার রাতে পন্ডুব গ্রামের কমল সরকার তার স্ত্রীকে বাড়িতে রেখে হাওরে মাছ ধরতে যায়। এসুযোগকে কাজে লাগিয়ে লম্পট অমল সরকার ও রাজীব সরকার ওই গৃহবধুকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরদিন মঙ্গলবার সকালে কমল সরকার বাড়িতে এসে তার স্ত্রীর কাছ থেকে সব জানতে পেরে স্থানীয় গ্রাম্য বিচারকদের বিষয়টি জানায়। এরপর দিন বুধবার সন্ধ্যায় পৈন্ডুব গ্রামের গ্রাম্য বিচারক শ্যামল তালুকদারের বাড়িতে এনিয়ে সালিস বসিয়ে বিচারকরা ধর্ষনকারীদের ৫হাজার টাকা জরিমানা করাসহ গলায় জুতার মালা ও টিন বেঁধে সারা গ্রাম গুড়ায়।

কিন্তু ধর্ষিতা গৃহবধুর স্বামী কমল সরকার গ্রাম্য বিচারকদের সালিশে সন্তুষ্ট না হওয়া ওইদিন রাত ১০টায় নিজ বসতঘরের ভিতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এঘটনার খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে কমল সরকারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং পরদিন বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার বাবা উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের সুবোধ চন্দ্র দাস বাদী হয়ে ধর্ষনকারী ও গ্রাম্য বিচারকসহ মোট ১৭জনকে আসামী করে থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা করার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল পাঠায়।
এব্যাপারে তাহিরপুর থানার ওসি শহিদুল্লাহ বলেন,মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ধর্ষনকারী ও গ্রাম বিচারকসহ ৭জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc