Monday 14th of October 2019 04:26:04 PM
Sunday 14th of July 2019 05:51:30 PM

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারে ত্রান বিতরন

জীবন সংগ্রাম, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারে ত্রান বিতরন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের বন্যায় পানি বন্ধ ও ক্ষতিগ্রস্থ এলাকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে  রবিবার( ১৪,জুলাই)সকালে ধনপুরে ১০০ পরিবারসহ আর পাঁচ ইউনিয়নে মোট ৫০০০ পরিবার সময় ১২ টা থেকে ৩টা পযর্ন্ত শুকনো খাবার প্যাকেট (চাল, চিড়া, চিনি, লবন,তেল, নুডুলস, স্যালাইন,মোমবাতি,পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শফর উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মুক্তিযুদ্ধা তাজ্জদ আলী খান,মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি জনাব বেনজির আহমদ মানিক, ধনপুর ইউপি প্যানেল-চেয়ারম্যান হাসান আলীও সদস্যবৃন্দ, সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, স্যানিটারি ইন্সপেক্টর তাপস চক্রবর্তী, বিশ্বম্ভপুর কৃষকলীগের আহবায়ক হুমায়ুন কবির, পলাশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলিম শেখ প্রমুখ ।
ত্রাণ সামগ্রী হিসেবে শুকনো খাবারের পাশাপাশি বিতরণের জন্য ইতোমধ্যে এ ইউনিয়নে জিআর চাল বরাদ্দ করা হয়েছে। এছাড়াও বন্যায় ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলে জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান শফর উদ্দিন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc