Friday 27th of November 2020 05:53:42 AM
Wednesday 19th of March 2014 08:20:15 PM

সুনামগঞ্জে ইউপি সচিবসহ গ্রেফতার ২

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জে  ইউপি সচিবসহ গ্রেফতার ২

আমারসিলেট24ডটকম,১৯মার্চঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে এক ইউপি সচিবসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের থানা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। জানা যায়, গত ৫ মার্চ রাত ৮ টার দিকে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন অফিস থেকে ট্রলি ভর্তি ২৩ বস্তা সরকারি ভিজিডির গম পাচারকালে স্থানীয় জনতা আটক করেন। এ ঘটনায় ৬ মার্চ রাতে জগন্নাথপুর উপজেলা মহিলা অধিদপ্তরের অফিস সহকারী ননী গোপাল দাস বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ট্রলি চালক নেত্রকোনা জেলার আটপাড়া থানার টেংগা গ্রামের মৃত ইসমাইল আলীর ছেলে তৌহিদ মিয়া, শফিকুর রহমান ও উসমানসহ ৩ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলায় এ পর্যন্ত ইউপি সচিব ও দফাদারসহ মোট ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানা পুলিশ দক্ষিন সুনামগঞ্জ উপজেলার একটি প্রশিক্ষন কেন্দ্র থেকে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব প্রবীন রঞ্জন পূরকায়স্থ মুকুলকে (৪৩) গ্রেফতার করে জগন্নাথপুর থানায় নিয়ে আসেন। তিনি ছাতক উপজেলার কৈতক গ্রামের মৃত প্রবাদ চন্দ্র পূরকায়স্থের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিবের দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে গত ৭ মার্চ রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের দফাদার মনফর আলীকে (৪০) গ্রেফতার করে পুলিশ। তিনি একই ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। এ মামলার আইও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ মামলায় গ্রেফতারকৃত দফাদারের আদালতে দেয়া জবানবন্দির আলোকে ইউপি সচিবকে গ্রেফতার করে নিবির জিজ্ঞাসাবাদ চলছে। তিনি আরো জানান, এ মামলার যতেষ্ট অগ্রগতি হয়েছে। আশা করি এ মামলায় জড়িত সকলে আটকা পড়বে।

এদিকে-আজ বুধবার বিভিন্ন চুরির মামলায় শফিকুল ইসলাম খেজর(৩০) নামের এক যুবদল
কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ি জগন্নাথপুর গ্রামের মৃত হারিছ উল্লাহ্র ছেলে। জগন্নাথপুর থানার এস আই মিজানুর রহমান জানান, গ্রেফতারকৃত শফিকুল ইসলাম খেজর চোরের গডফাদার।বিভিন্ন চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc