Monday 24th of February 2020 05:03:57 PM
Wednesday 29th of January 2020 03:18:29 AM

সুনামগঞ্জের সিভিল সার্জনের বদলী ঠেকাতে

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জের সিভিল সার্জনের বদলী ঠেকাতে

প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন জেলাবাসী

সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সদ্য যোগদান করা সৎ ডাঃ তউহীদ আহমদ কল্লোলকে বদলী করায় চরম ক্ষোব প্রকাশ করেছেন সুনামগঞ্জের সচেতন মহল। তার বদলী ঠেকানোর দাবীতে সরব জেলার সর্বস্থরের জনসাধারন। এই বিষয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সু দৃষ্টি কামনা করছেন জেলাবাসী। কারন তিনি যোগদানের পর পরেই দূর্নীতিবাজ সিন্ডিকেট ভেঙ্গে সুনামগঞ্জ সদর হাসপাতাল সহ জেলার প্রতিটি হাসপাতালকে দূর্নীতিবন্ধ ও স্বাস্থ্য সেবা জনগনের দুরগোড়ায় পৌছে দেবার প্রতিশ্রুতি দিয়েছেন। সে অনুযায়ী কাজও শুরু করেছেন তিনি। কিন্তু কোন কারন
ছাড়াই ২০দিনের মধ্যে তাকে সিলেট বিভাগের মৌলভীবাজার বদলী কেন করা হল তা মানতে নারাজ জেলার সর্ব স্থরের জনসাধারন। মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রনালয়ের এক আদেশে তাকে বদলী করা হয়েছে। তার স্থলাবেশিক হয়েছেন জয়পুর হাটের সিভিল সার্জন ডাঃ শামছুদ্দিন। বদলীর কথা নিজের জানিয়েছেন ডাঃ তউহীদ আহমদ কল্লোল। তার বদলী খবর জানাজানি হলে মুর্হুতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ জেলা জুড়েই চরম ক্ষোব প্রকাশ করে স্বাস্থ্য বিভাগের দুর্নীতিবাজদের বিরোদ্ধে নানান প্রশ্ন তুলেছেন। বদলী ঠেকাতে অনেকেই আন্দোলনে যাবার কথাও জানান।
সবাই সুনামগঞ্জ সদর হাসপাতালসহ প্রতিটি হাসপাতালের দুর্নীতি বন্ধের জন্য সৎ ডাঃ তউহীদ আহমদ কল্লোলকে সুনামগঞ্জে রাখার প্রয়োজন বলে মনে করছেন সচেতন মহল। না হলে না হলে দূর্নীতিবাজদের কবলে সুনামগঞ্জ তা প্রমানিত হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc