Monday 21st of September 2020 02:10:02 AM
Monday 12th of May 2014 12:00:13 AM

সুনামগঞ্জের নিখোঁজের ঘটনায় আরো দুইজনকে আটক

অপরাধ জগত, আইন-আদালত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জের নিখোঁজের ঘটনায় আরো দুইজনকে আটক

আমারসিলেট24ডটকম,১২মে,মোজাম্মেল আলম ভূঁইয়াসুনামগঞ্জ থেকে যুক্তরাজ্য বিএনপির নেতা মুজিবুর রহমান ও তাঁর গাড়িচালকনিখোঁজের ঘটনায় আরো দুইজনকে আটক করা হয়েছে। ময়মনসিংহ থেকে শনিবার রাতেপুলিশ তাঁদের আটক করে।আটক দুইজন হলেন ময়মনসিংহ জেলা সদরের শিপসা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ওচরসিরতা গ্রামের বাসিন্দা লিয়াকত আলী এবং আবুল কালাম আজাদ। পুলিশ জানিয়েছে, এ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এর আগে শনিবার দুপুরে সুনামগঞ্জ শহর থেকে যুবদলের এক নেতাসহ তিনজনকে আটককরে পুলিশ। এই তিনজনকে পাঁচ দিনের রিমান্ডে নেয়ার জন্য আজ রোববার আদালতেআবেদন করেছে পুলিশ। এ ব্যাপারে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, “তাঁদের সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।”
৪ মে সুনামগঞ্জে বিএনপির এক সমাবেশে যোগদান শেষে সিলেটে যাওয়ার পথেযুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা ও সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটিরঅন্যতম সদস্য মুজিবুর রহমান ও তাঁর গাড়িচালক রেজাউল হক ওরফে সুহেল নিখোঁজহন। নিখোঁজের পরদিন প্রবাসী মুজিবুর রহমানের একটি মুঠোফোন কিছু সময়ের জন্যখোলা ছিল। এর সূত্র ধরে গত পাঁচ দিন ধরে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে কাজ করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc