Friday 28th of February 2020 02:15:55 PM
Monday 10th of February 2020 01:55:35 AM

সুনামগঞ্জের তাহিরপুরে সন্ত্রাসী হামলায় ১৫ জন আহত

অপরাধ জগত, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সুনামগঞ্জের তাহিরপুরে সন্ত্রাসী হামলায় ১৫ জন আহত

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  সন্ত্রসীদের হামলার আহত ১৫জন আহত হয়েছে ।  গুরুত্বর  আহত’রা হলেন-দুধের আউটা গ্রামের আলী মোস্তফা,কামাল হক,সিজিল মিয়া,জোনাহিদ,সাদ্দাম হোসেন ও ছোট মনি।
এদের মধ্যে গুরুতর আহত কামাল হক ও সিজিল মিয়া তাহিরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।
ঘটনাটি রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৪ টা দিকে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামে।
স্থানীয়রা জানান- উপজেলার উত্তর শ্রীপুর  ইউনিয়নের দুধের আউটা গ্রামের পশ্চিম দিকে সরকারি রাস্তার দক্ষিণ পাশে ধন মিয়ার জমি রয়েছে আর রাস্তার উত্তর পাশে সঞ্জব আলী,মহব্বত আলী,নূরুল ইসলাম,বদিউজ্জামান,শামছু মিয়া,সতীশ পালের জমি রয়েছে। রাস্তার উত্তর পাশে ধন মিয়ার জমি রয়েছে দাবী করে আজ অন্যদের জমিতে পাকা পিলার স্থাপন করে।
পরে জমির মালিকরা জানতে চাইলেন কার অনুমতি নিয়ে পিলার স্থাপন করেছো। তখন ধন মিয়া বলে আমি ইউএনও’র অনুমতি পেয়েই আমরা পিলার স্থাপন করেছি। পরে জমির মালিকরা পিলার স্থাপন করতে নিষেধ করলে দুধের আউটা গ্রামের মৃত লেবু মিয়ার ছেলে লাখ মিয়া ( ৪৪),মুল্লিক মিয়া (৩৮),ধন মিয়া (৩৫),ছনু মিয়া (৩০),মৃত গফুর মিয়ার ছেলে তাজুদ আলী (৪৭),শামছু ওরফে ট্যাবলেট (৩৬) ,মৃত সত্তার আলীর ছেলে কাইয়ুম মিয়া (৩৯),কাজিম মিয়া (৩৩),লাখ মিয়ার ছেলে রতন মিয়া (২৩),তাজুদ আলীর ছেলে আলমঙ্গীর (২৬),শাহাঙ্গীর (২২) গং তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে জমির মালিকদের উপর হামলা করে। এতে হামলায় ১৫জন আহত হন। পরে ট্যাকেরঘাট ফাঁড়ি থানার ইনচার্জ মোঃ আবু মুছা সঙ্গীয় ফোর্সে নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এবিষয়ে ইউএনও বিজেন ব্যানার্জি জানান-আমি এবিষয়ে কিছু জানিনা,এধরণের কোন অনুমতি আমি কাউকে দেয়নি।
তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান-হামলার খবর পেয়ে আমি ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।তবে সংবাদ লেখা পর্যন্ত এবিষয়ে  কোন মামলা হয়নি।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc