সুনামগঞ্জের আ’লীগ নেতা আব্দুল আউয়ালের দাফন সম্পন্ন

    0
    12

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫সেপ্টেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দু-বারের সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মধ্যনগর থানা আ’লীগের সভাপতি আব্দুল আউয়ালের যানাযা নামাজ অনুষ্টিত হয়েছে।  সোমবার জেলার মধ্যনগর বাজারে যোহরের নামাজের পর প্রথম জানাযা ও নিজ বাড়িতে দ্বিতীয় যানাযার পর সাড়ে ৩টার সময় গ্রামের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

    জানা যার নামাজে অংশ গ্রহন করেন,আ,লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ,সুনামগঞ্জ ১আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,সুনামগঞ্জ ১আসনের সাবেক এমপি সৈয়দ রফিকুল হক সুহেল,সুনামগঞ্জ ৫আসনের এমপি মহিবুর রহমান মানিক,জেলা আ,লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ আহবায়ক সেলিম আহমদ,জামালগঞ্জ উপজেলার সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ,লীগ নেতা ইউসুফ আল আজাদ,সুনামগঞ্জ জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ও আ,লীগ নেতা রেজাউল করিম শামিম,তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুক মিয়া,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার,ছাত্রলীগ নেতা রাহাত হায়দার প্রমূখ।

    উল্লেখ্য,আব্দুল আউয়াল ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রবিবার ২টার সময় মারা যান। মৃত্যু কালে তিনি ৩মেয়ে,১ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। যানাযার নামাজের পূর্বে আ,লীগ ও বিভিন্ন সংঘটনের নেতৃবৃন্ধ এবং শ্রেনী পেশার মানুষ আব্দুল আউয়াল কে সম্মান জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here