Sunday 5th of July 2020 02:32:58 AM
Sunday 29th of September 2019 11:41:11 PM

সীমান্তবর্তী এলাকায় অপরাধ নির্মূল ও প্রতিরোধে মতবিনিময়

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সীমান্তবর্তী এলাকায় অপরাধ নির্মূল ও প্রতিরোধে মতবিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে রবিবার(২৯,০৯,১৯)দুপুরে সীমান্তবর্তী এলাকায় অপরাধ নির্মূলে মাদক,চোরাচালান,সন্ত্রাস,বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় দোয়ারাবাজার উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মোঃ আব্দুর রহিম প্রমুখ।

এসময় সহকারী কমিশনার(ভূমি)তাপস শীলসহ উপজেলা পর্যায়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ সীমান্তবর্তী এলাকায় অপরাধ নির্মূলে সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপ তুলে ধরেন।

তিনি ৯৯৯,৩৩৩,১০৬,১০৯সহ জরুরি জনগুরুত্বপূর্ণ হটলাইন সেবা সম্পর্কে উপস্থিত সকলকে অবগত করেন বলেন,আপনারা সবাই নিজ নিজ অবস্থান থেকে সজাগ দৃষ্টি রাখুন। আপনাদের সন্তান ও আগামী প্রজন্মকে একটি সুস্থ আর সুন্দর বাংলাদেশ গড়তে ও অপরাধ নির্মূলে মাদক,চোরাচালান,সন্ত্রাস,বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে এগিয়ে আসুন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc