সীতাকুন্ডের বিএম ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহত-৪, আহত শতাধিক এলাকায় আতংক

0
153
সীতাকুন্ডের বিএম ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহত-৪, আহত শতাধিক এলাকায় আতংক
সীতাকুন্ডের বিএম ডিপোতে ভয়াবহ বিস্ফোরণে নিহত-৪, আহত শতাধিক এলাকায় আতংক

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রাম সীতাকুন্ডের বিএম ডিপোতে শনিবার ৪ জুন দিবাগত রাত ১০ টার দিকে ভয়াবহ বিস্ফোরণে ৪ জন নিহত ও শতাধিক মানুষ আহতের খবর পাওয়া গেছে। এতে আহতদের চট্টগ্রাম মেডিকেলে নেয়া হচ্ছে, প্রচুর রক্তের দরকার বলে স্থানীয় সুত্রে জানা গেছে। চট্টগ্রামের সবকটি সরকারী/বেসরকারি হসপিটালের এম্বুলেন্স সীতাকুন্ডে যেতে বলা হচ্ছে ফায়ার সার্ভিস পক্ষ হতে । চট্টগ্রামের সীতাকুন্ডের বিএমডিপো কেমিক্যাল প্লান্টে আগুন ও একের পর এক বিস্ফোরণ এ দুর্ঘটনার ঘটনা ঘটে! নিহতের সংখ্যা বাড়তে পারে।

স্থানীয় জনসাধারণকে সজাগ থাকতে বলা হয়েছে এবং নিজ নিজ নিরাপত্তার বিষয়টি খেয়াল রাখার জন্য মসজিদের মাইকে বারবার ঘোষণা দিয়ে পরামর্শ দেওয়া হয়েছে। ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স, সেনা বাহিনী ও নৌ বাহিনীর জরুরি গাড়ি সমূহকে দ্রুত পৌছানোর জন্য রাস্তা ক্লিয়ার রাখতে বলা হয়েছে।

স্থানীয়দের যতটুকু সম্ভব সাহায্যে এগিয়ে এসে ডিপোতে চাকরিরত পরিচিত জনদের খোঁজখবর নিতেও বলা হয়েছে।সকল সেচ্ছাসেবী সংগঠনসমূহসহ রক্তদাতাদের এগিয়ে আসতে বলা হয়েছে বলে স্থানীয় একটি সুত্র জানিয়েছে।

তবে অবস্থা কতটা ভয়াবহ এখনো সঠিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিক ভাবে জানা গেছে সীতাকুণ্ডের বিস্ফোরণের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট । অপরদিকে প্রায় ৭০ জন অগ্নিদগ্ধ হাসপাতালে ভর্তি হয়েছে বিস্তারিত পরবর্তী সংবাদে খেয়াল রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here