Tuesday 12th of December 2017 12:23:37 PM
Monday 9th of October 2017 04:13:49 PM

সিসিকের সাথে উইমেন্স কর্তৃপক্ষের সৃষ্ট জটিলতার অবসান


বৃহত্তর সিলেট, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিসিকের সাথে উইমেন্স কর্তৃপক্ষের সৃষ্ট জটিলতার অবসান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯অক্টোবরঃ  সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সিলেট সিটি কর্পোরেশনের রাস্থা প্রশস্তকরণ কাজ নিয়ে সৃষ্ট জটিলতার অবসান হয়েছে। গতকাল (৯সেপ্টেম্বর) সোমবার দুপুরে উইমেন্স মেডিকেল কলেজের সভাকক্ষে কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসেন সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় কর্তৃপক্ষ সড়ক প্রশন্থকরণ করার জন্য মেয়রকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

সিসিক সূত্র জানায়, অর্থমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় গত কয়েকমাস ধরে সিলেট নগরীর নয়াসড়ক থেকে চৌহাট্রা সড়কের প্রশস্ত করার কাজ শুরু হয়। সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে অনেক ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা-বাড়ির মালিক সড়কের জন্য ৬ ফুট জমি ছাড়ার জন্য রাজি হন। সকলের সঙ্গে আলোচনার পর পরই তয়েক মাস আগে শুরু হয় সড়ক প্রশস্থকরণ করার কাজ। গত ১৭ জুলাই সড়ক প্রশস্ত করা নিয়ে মেয়রের সঙ্গে বিরোধ দেখা দেয় হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। পরে এনিয়ে দু’পক্ষের ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। রাতেই দু’পক্ষ বৈঠকে বসেন। সে সময় বিরোধের কিছুটা নিষ্পত্তি হয়। গতকাল সোমবার হাসপাতাল কর্তৃপক্ষ সড়ক প্রশস্ত করার জন্য জমি ছেড়ে দিলে এলাকার লোকজন সাধুবাদ জানান।
কলেজের সভাকক্ষে ঘন্টা খানেক বৈঠকের পর মেয়রকে নিয়ে হাসপাতাল কতৃপক্ষ মুল ফটকের কাছে যান। তারা সড়ক প্রশস্ত করার জন্য কাজ শুরু করার আহবান জানালে মেয়র হাতুড়ি দিয়ে দেওয়াল ভাঙ্গার কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত লোকজন হাততালি দিয়ে সাধূবাদ জানায়।
এ সময় মেয়র বলেন, নগরীর উন্নয়নে যেভাবে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড় দেওয়ার মনোভাব দেখিয়েছে এটি সবার মনে পোষন করতে হবে। নগরীর উন্নয়নে তিনি সকলের সহযোগিতা চেয়ে বলেন, এভাবে সকলে সহযোগিতা করলে সিলেটের উন্নয়ন কোনভাবেই দমিয়ে রাখা যাবেনা। সিলেট হবে একটি আদর্শ নগরী।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা বশির আহমদ, ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদ, মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল ডা. ফজলুর রহমান কায়সার, শিশু বিভাগের বিভাগীয প্রধান প্রফেসর আব্দুল মতিন, কোম্পানীর পরিচালক ফখরুল ইসলাম, এমদাদ হোসেন চৌধুরীও আব্দুল বারী, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রাজিক মিয়া, আব্দুল মুহিত জাবেদ, প্রকৌশলী আব্দুল আজিজ, আলী আকবর, ইসমাইল আহমদ প্রমূখ।প্রেস বার্তা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com