Wednesday 21st of August 2019 03:24:05 AM
Wednesday 23rd of October 2013 08:51:44 PM

সিলেট ৫ আসন থেকে নির্বাচনের ঘোষণা জাপা প্রার্থীর

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট ৫ আসন থেকে নির্বাচনের ঘোষণা জাপা প্রার্থীর

আমার সিলেট  24 ডটকম,অক্টোবর,বদরুল ইসলাম : তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের অনুরোধে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন সৌদি প্রবাসী জাতীয় পার্টি নেতা কিউএম ফররুখ আহমদ ফারুক। আজ বুধবার সকাল ১১টায় কানাইঘাট প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় মক্কা নগরী জাতীয় পার্টির আহ্বায়ক ও সিলেট জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সিনিয়র সভাপতি এবং কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত কিউএম ফররুখ আহমদ, সিলেট-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলে দলকে এ আসন উপহার দিবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ফররুখ আহমদ জানান তিনি ১৯৯৮ইং সনে ছাত্র থাকা অবস্থায় আলহাজ্ব হোসেইন মোহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে জাতীয় ছাত্র সমাজে যোগদানের মাধ্যমে অদ্যাবধি পর্যন্ত পার্টির বিভিন্ন দায়িত্বে থেকে কানাইঘাট ও জকিগঞ্জকে জাতীয় পার্টির দূর্গ গড়ে তোলার জন্য দেশে এবং প্রবাসে অবস্থান করে পার্টির কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। কানাইঘাট ও জকিগঞ্জের বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক আমার প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন। নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হয়ে এ আসনে পার্টির মনোনয়ন দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ স্যারের কাছে চাইব। স্যার আমাকে অত্যন্ত স্নেহ করেন। তৃণমূলের মতামতের মূল্যায়ন অবশ্যই তিনি দিবেন।

জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাব্বির আহমদকে সিলেট-৫ আসনে পার্টির চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রবাসী এ জাপা নেতা বলেন, বিষয়টি সত্য নয়। শাব্বির সাহেব ধুম্রজাল সৃষ্টি করার জন্য এমন অপপ্রচার করছেন। পার্টির চেয়ারম্যান তাকে প্রার্থী ঘোষণা কখনো করেননি। তিনি আরো বলেন, শাব্বির আহমদ বিগত ৬/৭ বছর থেকে কানাইঘাট-জকিগঞ্জে পার্টির কোন কার্যক্রমে অংশ গ্রহণ করেননি। স্যার তাকে দুই উপজেলার জাতীয় পার্টির প্রধান সমন্বয়কারী করে পার্টিকে সুসংগঠিত করার জন্য সাংগঠনিক তৎপরতার নির্দেশ দেওয়ার পরও তিনি অদ্যাবধি পর্যন্ত কানাইঘাট-জকিগঞ্জের জাতীয় পার্টির কোন নেতাকর্মীদের নিয়ে কোন ধরণের সভা-সমাবেশ ও আলোচনায় বসেননি। তাহার মতো গণবিচ্ছিন্ন কোন নেতাকে পার্টি থেকে মনোনয়ন দেওয়া হলে নেতাকর্মীরা মেনে নেবেন না বলে জানান।

মতবিনিময় অনুষ্ঠানে কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাপার সাধারণ সম্পাদক বাবুল আহমদ, জাতীয় পার্টি নেতা সিরাজুল হক, কৃষক পার্টির উপজেলা সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক নূর উদ্দিন মাষ্টার, স্বেচ্ছাসেবক পার্টির সহ-সভাপতি আব্দুল করিম, রহিম উদ্দিন, নছির উদ্দিন, মানিক   উদ্দিন, বুরহান, আব্দুল গফুর, উপজেলা যুব সংহতির সভাপতি আলমাছ উদ্দিন, সাধারণ সম্পাদক শামীম আহমদ, পৌর সভাপতি মানিক উদ্দিন, সাধারণ সম্পাদক বুরহান উদ্দিন, সাংগঠনিক আব্দুল গফুর, ছাত্রসমাজ নেতা রুবেল আহমদ, জাবের আহমদ, মঞ্জুর আহমদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc