সিলেট-৫ আসন থেকে আওয়ামলীগের মনোনয়ন প্রত্যাশী মুমিন চৌধুরীর গণসংযোগ

    0
    4

    আমার সিলেট ২৪.কম, ১৯ আগস্ট, কানাইঘাট প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট,জকিগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য আলহাজ্ব এম.এ.মুমিন চৌধুরী, নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। গত শনিবার দিনব্যাপী মুমিন চৌধুরীর কানাইঘাট বাজারের ব্যবসায়ী বৃন্দ বিভিন্ন পেশার লোক জনদের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেন। এছাড়া মুমিন চৌধুরী কানাইঘাট দারুল উলূম দারুল হাদীস মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের সাথে আলাদা ভাবে মত বিনিময় সভায় মিলিত হন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী ছাড়াও নানা পেশার বহু মানুষ। জেলা আ’লীগের সিনিয়র সদস্য ও কুয়েত শাখা আ’লীগের সভাপতি বিভিন্ন সামাজিক ও শিক্ষা মূলক সংগঠনের সাথে জড়িত মুমিন চৌধুরী দিন ব্যাপী মত বিনিময় সভায় অবহেলিত কানাইঘাট-জকিগঞ্জের মানুষের অধিকার আদায় এবং এ অঞ্চলের শিক্ষার প্রচার প্রসার এবং সার্বিক উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ আসন দল তাঁকে  মনোনয়ন দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

    যুবলীগ-ছাত্রলীগের ৯ নেতাকর্মী গতকাল সিলেটের নিুআদালত থেকে জামিন পেয়েছেন

    কানাইঘাট প্রতিনিধি:গত ৭ জুলাই কানাইঘাট ডিগ্রি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্র শিবিরের মধ্যে সৃষ্ট সংঘর্ষের ঘটনার  জের ধরে কানাইঘাট বাজারে এক যুবলীগ কর্মী গুরুতর আহতের ঘটনায় দায়ের কৃত মামলায় উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়কসহ যুবলীগ-ছাত্রলীগের ৯ নেতাকর্মী গতকাল সিলেটের নিুআদালত থেকে জামিন পেয়েছেন। ছাত্রলীগ ও শিবিরের মধ্যে সংঘর্ষের জের ধরে কানাইঘাট বাজারে ভাঙ্গচুরের সময় যুবলীগ কর্মী ফোরস্ট্রোক চালক বিষ্ণুপুর গ্রামের মঞ্জুর আহমদ(২০) ছুরিকাঘাতে রহস্যজনক ভাবে গুরুতর আহত হয়। এ ঘটনায় আহতের ভাই ছাত্রলীগ নেতা মাসুম আহমদ বাদী হয়ে ৮ জুলাই কানাইঘাট থানায় এ ঘটনার জন্য উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম হারুন সহ ১০ যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলার আসামীরা উচ্চ আদালত থেকে আগাম ৪ সপ্তাহের জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হওয়ার পর গতকাল মামলার আসামী যুবলীগ-ছাত্রলীগের ১০ নেতাকর্মী সিলেটের নিু আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ আদালত ৯ নেতা কর্মীর জামিন মঞ্জুর করে যুবলীগ নেতা মাহবুবুর রহমান (২৫) কে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। জামিনে মুক্তিপ্রাপ্ত উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম হারুন জানান, অজ্ঞাতনামাদের ধারালো অস্ত্রের আঘাতে আহত যুবলীগ কর্মী মঞ্জুরের উপর হামলার ঘটনার সাথে দলের কোন নেতাকর্মীর সম্পৃক্ততা না থাকার পরও দলের মধ্যে গ্র“পিং  ও বিভেদ তৈরি করার জন্য তাদের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ৯ নেতাকর্মীর জামিন লাভ, একজন জেল হাজতে ॥

     

    দারুল উলুম মাদ্রাসার ২দিন ব্যাপী দস্তারবন্দী সম্মেলন

    কানাইঘাট প্রতিনিধি : জামেয়া ইসলামিয়া দারুল উলুম দারুল হাদীস কানাইঘাট মাদ্রাসার নবগঠিত আল-মুশাহীদ ফুযালা পরিষদের এক সাধারণ সভা গত শনিবার দুপুর ১২টায় পরিষদের সভাপতি দারুল উলুম মাদ্রাসার মুহতামিম আল্লামা মোহাম্মদ বিন ইদ্রিস শায়খে লক্ষ্মীপুরীর সভাপতিত্বে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ফুযালা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আলীমুদ্দীন শায়খে দুলর্ভপুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মাওলানা মাহমুদুল হাসান রায়গড়ী, মাওঃ নূরুল হক, মাওঃ আব্দুল্লাহ বাহার, মাওঃ মুবাশ্বির আলী, মাওঃ খালিদ সাইফুল্লাহ, মাওঃ হারুনুর রশিদ চতুলী, মাওঃ বদরুল আলম, মাওঃ আব্দুল হক, মাওঃ হাফিজ হারুনুর রশিদ, মাওঃ লুকমান আহমদ, মাওঃ আব্দুল গফুর, মাওঃ বশির আহমদ, মাওঃ আব্দুল হাফিজ, মাওঃ বাহার উদ্দিন, মাওঃ রুহুল আমিন, মাওঃ গিয়াস উদ্দিন, মাওঃ মর্তুজ হোসেইন, মাওঃ শামসুল হক, মাওঃ আব্দুল লতিফ, মাওঃ মোকাররম, মাওঃ শফিকুল ইসলাম, মাওঃ আবুল হোসেন, মাওঃ আব্দুর রহিম, মাওঃ নূরুল ইসলাম নোমানী, মাওঃ শিহাব উদ্দিন, মাওঃ ইসলাম উদ্দিন, মাওঃ আব্দুল হামিদ, মাওঃ নূরুল ইসলাম। সুধীবৃন্দের বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী জননেতা আলহাজ্ব এম এ মুমিন চৌধুরী ও হাজী আজির উদ্দিন প্রমুখ। সভায় মাদ্রাসার মুহতামিম আল্লামা মোহাম্মদ শায়খে লক্ষ্মীপুরী সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২৬ ও ২৭ শে ফেব্র“য়ারী ২০১৪ ইং সালে বাংলার প্রাচীনতম ইসলামী বিদ্যাপীঠ দারুল উলুম ও দারুল হাদিস মাদ্রাসার ৬০ সালা দস্তারবন্দী মহা-সম্মেলন ২দিন ব্যাপী করার আনুষ্ঠানিক ঘোষণা দেন।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here