Saturday 26th of September 2020 01:39:02 AM
Sunday 6th of December 2015 04:13:44 PM

সিলেট সুপার স্টারসের দুর্দান্ত বোলিং:অলআউট বরিশাল

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট সুপার স্টারসের দুর্দান্ত বোলিং:অলআউট বরিশাল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ডিসেম্বর:সপ্তাহের প্রথম কর্মদিবস। বাদুড়ঝোলা হয়ে রাজধানীর অফিসগামী মানুষগুলোর মনও পড়ে ছিল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। গ্যালারিতে দলে দলে আসছিল ক্রিকেট প্রেমীরা। উন্মাতাল গ্যালারির সবার কল্পনার মানসপটে এঁটে ছিল ২২ গজে অশান্ত ক্রিকেটের ছবি।

সিলেট সুপার স্টারসের দুর্দান্ত বোলিং সবই ফিকে করে দিয়েছে। মাঠের ক্রিকেট দেখা মিলেনি ক্রিস গেইলের ব্যাটের দুর্বিনীত নাচন। উল্টো রোববার মিরপুরে বরিশাল বুলসের সঙ্গী হয়েছে লজ্জার ইতিহাস। বিপিএলের ইতিহাসে সবচেয়ে কম রানে অলআউট হয়েছে বরিশাল। ১৬ ওভারে ৫৮ রানে গুটিয়ে গেছে টসে হেরে ব্যাট করা মাহমুদউল্লাহ রিয়াদের দল। মুশফিকুর রহিমকে সরিয়ে শহীদ আফ্রিদির হাতে নেতৃত্ব তুলে দেয়া সিলেটের জয়ের জন্য প্রয়োজন ৫৯ রান।

বিপিএলে এর আগে সর্বনিম্ন দলীয় স্কোর ছিল ৬৭। ২০১৩ সালে এই মিরপুরে চিটাগংয়ের বিপক্ষে এ রান করেছিল খুলনা। চলতি আসরে সর্বনিম্ন ৮২ রান করেছিল রংপুর রাইডার্স। সেটাও মিরপুরেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে।সিলেটের ইনিংসটা বিরাণভূমি বলাই ভালো। মাত্র দুজন ব্যাটসম্যান দুঅংকের ঘর স্পর্শ করেছেন। এভিন লুইস ১২ ও মোহাম্মদ সামি ১৬ রান করেন। তৃতীয় সর্বোচ্চ ৮ রান আসে গেইলের ব্যাট থেকে। লুইসকে রাজ্জাকের ক্যাচ বানিয়ে শুরুটা করেছিলেন সোহেল তানভীর। ‘বড় মাছ’ গেইলকে শিকার করেন মোহাম্মদ শহীদ। রুবেলের জোড়া আঘাতে ফিরেন রনি তালুকদার ও মাহমুদউল্লাহ। পরে বরিশালের মিডল অর্ডার ধসিয়ে দিয়েছেন রবি বোপারা।

সাব্বির রহমান, সেকুগে প্রসন্ন ও মেহেদী মারুফ ফিরেন বোপারার বলে। তাইজুল, সাজেদুল আউট হন সিলেট অধিনায়ক আফ্রিদির লেগ স্পিনে। সামিকে আউট করে বরিশালের ইনিংসের লেজটা মুড়ে দেন শহীদ। সিলেটের বোপারা ৩টি, আফ্রিদি, রুবেল, শহীদ ২টি করে উইকেট পান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc