সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে চার প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

    0
    5

    সিলেট, ২৬ মে, : । আজ রবিবার দুপুরে চার মেয়রপ্রার্থী ‘ব্যক্তিগত কারণ’ উল্লেখ করে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সাত মেয়র প্রার্থীর মধ্যে চারজন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন । মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেছেন বলে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার ।
    তিনি জানান, আজ দুপুরে মহানগর বিএনপির সম্পাদক আবদুল কাইয়ূম জালালী পংকী মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি নাসিম হোসাইন  নির্বাচন কমিশনের উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জানান। এছাড়া স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি শামসুজ্জামান জামান তার প্রতিনিধি মারফত এবং সিলেট মহানগর জামায়াতের আমির এডভোকেট এহসানুল মাহবুব কারাগারে থাকায় তার প্রতিনিধি দিয়ে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জানিয়েছেন। চারজন প্রত্যাহারের ফলে সিটি নির্বাচনে এবার মেয়র পদে প্রতিদ্বন্ধিতা হবে তিন জনের মধ্যে। তারা হচ্ছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং নাগরিক কমিটি ও ১৪ দল সমর্থিত বদর উদ্দিন আহমদ কামরান,কেন্দ্রীয় বিএনপির সদস্য এবং সম্মিলিত নাগরিক জোট ও ১৮ দল সমর্থিত আরিফুল হক চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী সালাহ উদ্দিন রিমন।
    ঘোষিত তফশিল অনুযায়ী গত ১৫ ও ১৬ মে মনোনয়নপত্র বাছাই করা হয়। ২৬ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়। ২৮ মে প্রার্থীদের প্রতিক বরাদ্দ। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৫ জুন।

     

    সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন
    সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here