সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে আরিফুল হক প্রার্থী

    0
    4

    সিলেট, ০৪ মে: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করেছেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সাবেক মহানগর সভাপতি আরিফুল হক চৌধুরী। শুক্রবার রাতে নগরীর মানিকপীর রোডস্থ মালঞ্চ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি প্রার্থীতা ঘোষণা করেন। মতবিনিময় সভায় নগরীর ২৭ ওয়ার্ডের আরিফুল হক চৌধুরীর শুভাকাঙ্খি উপস্থিত ছিলেন।
    মতবিনিময় সভায় বক্তারা বলেন, নগরীর উন্নয়নে আরিফুল হক চৌধুরীর মতো একজন যোগ্য ও দক্ষ মেয়র প্রয়োজন।
    বক্তব্যে আরিফুল হক চৌধুরী বলেন, এই নগরীর প্রকৃত অভিভাবকরা মতবিনিময় সভায় আমাকে যেভাবে স্বত:স্ফূর্ত সমর্থন দিয়েছেন তাতে আমি অনুপ্রাণিত হয়েছি। অভিভাবকদের এই সমর্থন আগামী নির্বাচনে প্রেরণা হিসেবে কাজ করবে বলে মন্তব্য করে তিনি বলেন, ‘আমি আপনাদের লোক ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকব।’
    অধ্যাপক এএএনএ মাহবুব আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আহমদ হোসেন মাখন মিয়া, আমান উল্লাহ খান সাজা মিয়া, মো. মোসান্না, নিহার রঞ্জন দাস, আবদুল মালিক মানিক, আবদুল খালিক লুতু মিয়া, সোলেমান খান, মাহতাব চৌধুরী, উত্তম সিংহ রতন, মোহাম্মদ আজাদ, গোলাম জাকির চৌধুরী, আপ্তাব উদ্দিন প্রমুখ। নগরীর কয়েক সহস্রাধিক লোক ওই সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

     
     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here