Wednesday 21st of October 2020 05:09:32 AM
Tuesday 9th of June 2015 03:40:26 PM

সিলেট সদর টুকের বাজার এলাকায় জামাতের মিছিল

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট সদর টুকের বাজার এলাকায় জামাতের মিছিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,জুনঃ সোমবার আলী আহসান মুজাহিদসহ রাজবন্দীদের রমজানের পূর্বেই মুক্তির দাবীতে জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচীর অংশ হিসেবে টুকের বাজার এলাকায় মিছিল বের করে সিলেট সদর উপজেলা জামায়াত।

মিছিল পরবর্তী সমাবেশে সদর উপজেলা জামায়াতের আমীর আলহাজ্ব সুলতান খানের সভাপতিত্বে ও সহকারী সেক্রেটারী ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নাজির উদ্দিনের পরিচালনায় মিছিল-সমাবেশে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী মোঃ আব্দুল লতিফ লালা মেম্বার, কান্দিগাঁও ইউনিয়ন জামায়াতের আমীর নজরুল ইসলাম ফারুক, সেক্রেটারী আব্দুস সামাদ, মোগলগাও জামায়াতের আমীর আলাউদ্দিন, সহকারী সেক্রেটারী শামীম আহমদ, খাদিমনগর ইউনিয়ন জামায়াতের আমীর সিদ্কিুর রহমান, সেক্রেটারী মেহেদি হাসান সোহেল, টুকের বাজার ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর গোলজার আহমদ, জালালাবাদ থানা শিবির সভাপতি আবুল মাজিদ, সদর দক্ষিণ শিবির সভাপতি আহমদ মাসুম, উত্তর সভাপতি এ.কে. শামীম, শিবির নেতা আব্দুল মালিক, আব্দুল হামিদ, নোমান হোসেন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, অবৈধ আওয়ামী সরকার সহিংসতা দমনের নামে বাসা-বাড়ি ও রাস্তা থেকে ধরে নিয়ে নিরীহ-নিরাপরাধী মানুষকে হত্যা করে মানবাধিকার লঙ্গন করছে। কথিত মানবতাবিরোধী অপরাধের বিচারের নামে নিরপরাধ শীর্ষ জামায়াত ইসলামীর নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। অবৈধ ট্রাইব্যুনালের নামে মিথ্যা বিচারের ইতোমধ্যে শীর্ষ জামায়াত নেতা আব্দুল কাদের মোল্লা ও মুহাম্মদ কামরুজ্জামানকে শহীদ করা হয়েছে।

বর্তমানে সাবেক সমাজকল্যানমন্ত্রী আলী আহসান মুহাম্মদ মুজাদিকে নিয়ে ষড়যন্ত্র করছে। তাদের জন্য করুণ পরিণতি অপেক্ষা করছে। তারা আরও বলেন, কোন ষড়যন্ত্রই এদশে জামায়াতের অগ্রযাত্রা বন্ধ করতে পারবে না। বন্দুকের জোরে ক্ষমতায় থেকে নিরীহ নেতৃবৃন্দকে হত্যা ও নির্যাতন চালিয়ে এদেশে জামায়াতের আন্দোলনের ভীতকে দূর্বল করার ষড়যন্ত্র সফল হবে না। অবৈধ বিচার প্রক্রিয়া বন্ধ করে নিরীহ নেতৃবৃন্দকে পবিত্র রমজান আসার আগেই জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিয়ে প্রতিহিংসার রাজনীতি থেকে সরকারকে বেরিয়ে আসার আহবান জানান নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc