Saturday 21st of July 2018 05:54:48 AM
Tuesday 10th of July 2018 03:58:52 PM

সিলেট মাজার থেকে কামরান ও আরিফের নির্বাচনী যাত্রা শুরু


বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট মাজার থেকে কামরান ও আরিফের নির্বাচনী যাত্রা শুরু

নিজস্ব প্রতিনিধিঃ জাতিয় ও আঞ্চলিক নির্বাচনে মুসলিমসহ বিভিন্ন ধর্মের লোকজন  হজরত শাহ জালাল (র) এর মাজার থেকে জিয়ারত করে কেহ বা মাছ কে খাবার দিয়ে অথবা কবুতরকে খাবার ছিটিয়ে প্রচারণা শুরু করতে দেখা যায়।ঠিক তেমনি চলতি সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ‘নৌকা প্রতীক’ বরাদ্দ পেয়ে বদর উদ্দিন আহমদ কামরান ও হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেছেন।

মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে তিনি মাজার জিয়ারতের পর আনুষ্ঠানিকভাবে দরগাহর আশপাশের এলাকায় লিফটেট বিতরণের মাধ্যমে নিবাচনী প্রচারণা শুরু করেন।

এদিকে আজ বাদ আসর সিলেট নগরীর মির্জাজাঙ্গালে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করবেন বদর উদ্দিন আহমদ কামরান।

শেখ হাসিনার ঘোষণার পর থেকে সিলেটের আওয়ামী লীগের উৎসব বিরাজ করছে। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ মনোনয়ন প্রত্যাশী অন্যান্য নেতারা দিন রাত কাজ করে যাচ্ছেন কামরানের পক্ষে।

অপর দিকে প্রতীক বরাদ্দ পেয়ে মাজার জিয়ারতের মধ্যে দিয়ে প্রচারনা শুরু করলেন আরিফ। সিলেট সিটি কর্পোরেশেন নির্বচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ‘ধানের শীষ’ প্রতীক বরাদ্দ পেয়ে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারতের পরই তিনি মাজার প্রাঙ্গণে থাকা কবুতরকে ধান ছিটিয়ে দিয়ে প্রচারনা কার্যক্রম শুরু করেন।মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তিনি মাজার জিয়ারত করেন।এসময় দরগাহ এলাকায় মানুষের সাথে কুশল বিনিময় করেন আরিফুল হক চৌধুরী।
এদিকে আজ বিকেল ৫টায় শাহী ঈদগাহস্থ মিতা কমিউনিটি সেন্টারে দোয়া মাহফিলের মাধ্যমে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হবে।
দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করবেন বরুনা কওমি মাদ্রাসার মাওলানা রশিদুর রহমান ফারুক,বরুনা,শ্রীমঙ্গল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com