Tuesday 23rd of July 2019 07:04:32 PM
Wednesday 10th of April 2019 04:25:59 PM

সিলেট মহিলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট মহিলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ

কানাইঘাট প্রতিনিধি: সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরি পরিষদের সদস্য রুবি ফাতেমা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য ও মহানগর কৃষকলীগের সভাপতি, মোহনা টেলিভিশনের পরিচালক বিশিষ্ঠ সমাজসেবী ও মিডিয়া ব্যাক্তিত্ব আলহাজ্ব আব্দুল মোমিন চৌধুরী।
তিনি এক শোক বার্তায় উল্লেখ করেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, তৎকালীন বৃহত্তর সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি (১৯৫৪) সাবেক সংসদ সদস্য কানাইঘাটের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাবিবুর রহমান (তোতা উকিল) এর সুযোগ্য কন্যা সিলেট জেলা আওয়ামী লীগের প্রয়াত সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ তোফার স্ত্রী রুবি ফাতেমা ইসলামের মৃত্যুতে আমরা একজন সমাজসেবী ও রাজনৈতিক গুনীজনকে হারালাম। তিনি মরহুমার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য- রুবি ফাতেমা ইসলাম, সিলেটের একটি বেসরকারী হাসপাতালে অসুস্থতাজনিত কারণে গতকাল মঙ্গলবার বিকাল আড়াইটায় ইন্তেকাল করেছেন। মরহুমার নামাজে জানাজা মঙ্গলবার বাদ এশা লাউয়াই জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc