Saturday 31st of October 2020 10:28:31 AM
Sunday 29th of March 2015 10:48:34 AM

সিলেট-ভোলাগঞ্জ সড়ক সংস্কারের দাবীতে ৭২ঘণ্টার অবরোধ প্রত্যাহার

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট-ভোলাগঞ্জ সড়ক সংস্কারের দাবীতে ৭২ঘণ্টার অবরোধ প্রত্যাহার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চঃ কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোটের ডাকে সিলেট-ভোলাগঞ্জ রাস্তা সংস্কারের দাবীতে গত ২৭ মার্চ ছাত্র ঐক্যজোটের এক জরুরী সভায় ৭২ ঘন্টার অবরোধ কর্মসূচী ঘোষণা দেন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোটের নেতৃবৃন্দ। রাস্তা সংস্কারের সমর্থন জানান সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন, সিলেট-কোম্পানীগঞ্জ-গোয়াইনঘাট বাস মালিক সমিতি, সিলেট-কোম্পানীগঞ্জ সিএনজি শ্রমিক ইউনিয়ন, ভোলাগঞ্জ ক্রাশার মিল সমবায় সমিতি, কোম্পানীগঞ্জ চুনাপাথর আমদানী কারক সমিতি এবং উপজেলা বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ক্রীড়া সংগঠনসহ নেতৃবৃন্দ।

অবরোধের প্রথম দিনে বিকাল ৩টায় সময় কোম্পানীগঞ্জ থানা সদর পয়েন্টে অবরোধ চলাকালে সিলেট-৪ আসনের নির্বাচিত এমপি ইমরান আহমদ উপস্থিত ছাত্র ঐক্যজোটসহ সর্বস্তরের জনগনকে আশ্বস্ত করেন ২রা এপ্রিল প্রকল্পটি জাতীয় অর্থনৈতিক পরিষদ (একনেক)-এ অনুমোদিত হবে এবং খুবই দ্রুত গতিতে সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ রাস্তা পরিপূর্ণভাবে সংস্কার করা হবে। তারই প্রেক্ষিতে কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোটের আহবায়ক আমিনুল ইসলাম হামীম বলেন, যদি ২রা এপ্রিল (একনেক)-এ রাস্তা সংস্কারের জন্য অনুমোদন পাস না হয়, তাহলে আমাদের আন্দোলন কর্মসূচী আবারও শুরু হবে বলে জানান। এবং কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোটের সদস্য সচিব মোঃ ইকবাল হোসাইন বলেন, যেহেতু আমাদের স্থানীয় সংসদ সদস্য মহোদয় আমাদেরকে রাস্তা সংস্কারের জন্য ফোন করে পরিপূর্ণ আশ্বস্ত করেছেন, সেহেতু আমরা কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোট ৩ দিনের অবরোধ কর্মসূচী সাময়িক ভাবে স্থগিত করিলাম।

প্রসঙ্গে, দীর্ঘ ৮ বছর ধরে ৩৭ কিঃ  মিঃ সিলেট-ভোলাগঞ্জ সড়ক যানচলাচলের অনুপযোগী হওয়া সত্বেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সড়ক সংস্কারের কোন প্রদক্ষেপ গ্রহণ না করায় কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্র ঐক্যজোট মানবন্ধনসহ বিভিন্ন কর্মসূচী পালন করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc