Tuesday 20th of October 2020 11:51:52 AM
Tuesday 28th of April 2015 09:05:28 PM

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএমকে অপসারনের দাবীতে জৈন্তাপুরে মানব বন্ধন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএমকে অপসারনের দাবীতে জৈন্তাপুরে মানব বন্ধন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮এপ্রিলঃ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর দূর্নিতিবাজ, ঘোষখোর জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদের অপসারনের দাবী জানিয়ে আসছে গ্রাহকরা। আবুল কালাম আজাদ অত্র উপজেলা বিভিন্ন গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের নামে এলাকাবাসীর মাধ্যমে উৎকোচ আদায় করে আসছেন। তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সহ সাধারণ গ্রাহকরা নানা অভিযোগ করে আসছে। পল্লী বিদ্যুতের বোর্ড সভা সহ সাধারণ গ্রাহকরা বিভিন্ন সময়ে জিএম এর দূর্নিতির বিরুদ্ধে নানা ভাবে অভিযোগ তুলে ধরেন।

কিন্ত বোর্ড সভা সহ সংশ্লিষ্ট বিদ্যুৎ বিতরন বিভাগ জিএম আবুল কালামের বিরুদ্ধো ব্যবস্থা গ্রহন করছে না। যার পরিপ্রেক্ষিতে হয়রানীর শিকার এলাকাবাসী জিএম এর অপসারনের দাবী করে আসছে। কোন কাজ না হওয়ায় গতকাল ২৮ এপ্রিল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম আবুল কালাম আজাদের অপসারনের  দাবীতে সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত বাজারে বিশাল মানব বন্ধন পালন কর্মসূচী পালন করে।

হাজী কুতুবআলীর সভাপতিত্বে এবং শামীম আহমদের পরিচালনায় মানব বন্ধনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ১৭পরগনার শালিস সমন্বয় কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট মুরব্বী আব্দুল হক মেম্বার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউপি সদস্য হানিফ মেম্বার, হাজী মোবারক আলী, ইউছুফ আলী, হাবিবুর রহমান, আবুল আহমদ, ফারুক আহমদ, ইউপি সদস্যা রাধা রানী, আতাউর রহমান আতাই, আনোয়ার হোসাইন, কামাল উদ্দিন, সাইফুল আলম, বাহারুল আলম বাহার, মাহবুব আলম, এম ফয়জুল্লাহ, কুদ্দুছ আহমদ, এরশাদ, শরীফ আহমদ, দুলাল আহমদ, এমআর মামুন, জয়নাল আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন আগামী তিন কার্য দিবসের মধ্যে সিলেট-পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর দূর্নিতিবাজ জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদকে অপসারন করা না হয় তাহলে সর্বস্থরের নেতৃবৃন্দদের নিয়ে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে জানান। মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহীর কাছে স্মারকলিপি প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc