Wednesday 21st of August 2019 11:43:58 PM
Wednesday 6th of March 2019 05:59:50 PM

সিলেট-তামাবিল সড়কে খাম্বার উপর কার নিহত-১,আহত-৩

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট-তামাবিল সড়কে খাম্বার উপর কার নিহত-১,আহত-৩

খাম্বা অপসারনের দাবী এলাকাবাসীর

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধিঃ সিলেট-তামাবিল মহাসড়কে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা বিদ্যুতের খাম্বার সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে উল্টে গেলে একজন নিহত হয় এবং ৩জন আহত হন।
৬ মার্চ বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে সিলেট তামাবিল মহাসড়কে বাঘের সড়ক এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা জাফলংগামী প্রাইভেটকার যাহার নং ঢাকা-মেট্রো-থ-২৯-০১৩০ দুর্ঘটনা পতিত হয়। ঘটনা স্থলে প্রাইভেটকার আরোহী ঢাকার উত্তরা ১৪নং সেক্টরের জাহিদ আহমদ(৩২) মারা যান। দূর্ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় জনতা দ্রুত আহতদের উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ঘটনায় আহতদের নাম ঠিকানা জানা যায়নি।
এলাকার বাসিন্ধা আব্দুল মালিক, সংবাদকর্মী শোয়েব উদ্দিন, মনজুর আহমদ সহ সচেতন মহলের দাবী দীর্ঘ দিন ধরে অপরিকল্পিত ভাবে রাস্তার পাশ্বে বিদ্যুতে খাম্বা রাখায় দূর্ঘটনা সহ আহত নিহতে ঘটনা ঘটে। ইতেপূর্বে খাম্বা বোঝাই ট্রাকের সাথে মটর সাইকেল দূর্ঘটনায় ২জন ব্যবসায়ি নিহত হন। একই ভাবে সিলেট পল্লী বিদ্যুত এলাকায় খাম্বা বোঝাই ট্রাকের সাথে বাস দূর্ঘটনায় ঘটনাস্থলে শিশু সহ ৪জন নিহত হন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও ২জন নিহত হন। এই দূর্ঘটনার পর পর সিলেটের জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্দেশ প্রদান করেন সিলেট তামাবিল মহাসড়কের সকল স্থান হতে ঠিকাদারী প্রতিষ্ঠানের এসকল খাম্বা সমুহ সরিয়ে নিতে আদেশ জারী করেন। কিন্তু আদেশ জারী করার পরও ঠিকাদারী প্রতিষ্টান সমুহ খাম্বা না সরিয়ে রাস্তার পাশ্বে খাম্বা আরও দ্বিগুন ভাবে বৃদ্ধি করে। এসব খাম্বা এমন ভাবে রাস্তার পাশ্বে রাখা হয়েছে তাতে রাস্তার পাশ্ব দিয়ে স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া ছাত্র/ছাত্রী সহ পথচারিরা যাতায়াতে মারাত্বক ঝুকি নিয়ে চলাচল করতে হচ্ছে। সচেতন মহলের দাবী গুরুত্বপূর্ণ এই মহাসড়কের পাশ্ব হতে দ্রুত সময়ের মধ্যে খাম্বা সরানোর দাবী জানান।
হাইওয়ে পুলিশের কর্মকর্তা মাসুক আহমদ ঘটনার কথা স্বীকার করে বলেন, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করি। আহতদের পরিচয় সহ তাদের খোঁজ খবর নিতে হাসপাতালে লোক পাঠাই। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় একটি ইউডি মামলা দায়ের করা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc