Sunday 1st of November 2020 01:28:37 AM
Friday 5th of February 2016 12:13:57 PM

সিলেট টিলাগড় অঞ্চলের শিক্ষা উপকরণ বিতরণ

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট টিলাগড় অঞ্চলের শিক্ষা উপকরণ বিতরণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ফেব্রুয়ারীঃ  জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর সিলেট মহানগরীর টিলাগড় অঞ্চলের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সন্ধায় নগরীর মজুমদার পাড়ার রেডিনেস কোচিং সেন্টারে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

টিলাগড় অঞ্চলের অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলামের পরিচালনায়, রেডিনেস কোচিং সেন্টারের পরিচালক রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগরীর অফিস সম্পাদক আবিদ সালমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেনমহানগরীর প্রচার সম্পাদক ও টিলাগড় অঞ্চলের পরিচালক রুমেল আহমদ, মহানগরীর বিতর্ক বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান রাহাদ, শাবিপ্রবির মেধাবী ছাত্র মেহেদী হাসান বাবর। স্বগত কথা রাখেন অঞ্চলের অফিস সম্পাদক আহনাফ মোসাদ্দেক আরাফ।

প্রধান অতিথির বক্তব্যে আবিদ সালমান বলেন, “ফুলকুঁড়ি আসর তার প্রতিষ্ঠালগ্ন থেকে শিশু কিশোরদের শারিরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তোমাদের পড়ালেখায় সহযোগিতার করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা, তোমাদের ভালো করে পড়ালেখা করে প্রতিষ্ঠিত হতে হবে, সমাজে মাথা উচু করে দাড়াতে হবে, সর্বোপরি দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।”

সমাপনী বক্তব্যে রেডিনেস কোচিং সেন্টারের পরিচালক রুহুল আমিন বলেন, “ আমার কোচিংয়ের অধিকাংশ শিক্ষার্থীরা নিম্নমধ্যবিত্ত পরিবারের, তাদের অনেকের পড়ালেখার খরচ চালানো সামর্থ নেই। আমার কোচিংয়ে তাদের অধিকাংশকে বিনা বেতনে পড়া সুযোগ দিয়েছি।” তিনি আরো বলেন, “ফুলকুঁড়ির এমন উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবি রাখে। সামাজিক সংগঠনগুলোর পাশাপাশি সমাজের বিত্তবানদের উচিত গরীব ও মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো।”

উল্লেখ্য রেডিনেস কোচিং সেন্টারে অধ্যয়নরত প্রায় অর্ধশত শিক্ষার্থীদের হাতে একটি করে খাতা ও কলম তোলে দেন অতিথিরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc