Wednesday 30th of September 2020 03:18:13 PM
Wednesday 5th of August 2015 11:32:59 PM

সিলেট খাদিমনগর যুবকল্যান পরিষদের ঈদ-পূর্ণমিলনী

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেট খাদিমনগর যুবকল্যান পরিষদের ঈদ-পূর্ণমিলনী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫আগস্টঃ সিলেট খাদিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: দিলোয়ার হোসেন বলেছেন, দেশ ও জাতিকে এগিয়ে নিতে হলে যুব-সমাজই অগ্রনী ভূমিকা পালন করতে হবে। যুব-সমাজ সমাজের শান্তি শৃঙ্খলা এবং নিরাপত্তা প্রদানে এগিয়ে আসতে হবে। তিনি খাদিম নগর যুবকল্যান পরিষদের উদ্যোগে ভিন্ন সময়ে এলাকার মহিলা ও পুরুষদের বিভিন্ন প্রশিক্ষন প্রদান ও সেলাই মেশিনসহ যুব-সমাজকে কর্মমুখী করার লক্ষ্যে সকল উদ্যোগ গ্রহন ও বাস্তবায়নের প্রশংসা করেন।

খাদিমনগর যুবকল্যান পরিষদের সিনিয়র সহ-সভাপতি মো: আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলামের পরিচালনায় বুধবার বিকাল ৩ টায় স্থানীয় ধোপগুলস্থ পরিষদের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত ঈদ-পূর্ণমিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউ/পি চেয়ারম্যান দিলোয়ার হোসেন এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউ/পি সদস্য নাজিম উদ্দিন ইমরান, মন্তাজ আলী, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো: আব্দুল আহাদ, মো: জসীম উদ্দিন, মো: মুক্তার হোসেন, ফয়সল কামরান হেলন, আবু সাঈদ শাহীন, আব্দুল মালিক, সোয়েব আহমদ, নিজাম উদ্দিন, ফয়জুল হক, সুজানা বেগম, লাভলী বেগম, সাহানা মাহমুদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc