Saturday 31st of October 2020 10:52:39 AM
Saturday 13th of February 2016 02:18:01 PM

সিলেটে ৬পুলিশসহ অন্তত আহত-৫০ঃটিয়ারশেল ছোড়ে নিয়ন্ত্রণ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে ৬পুলিশসহ অন্তত আহত-৫০ঃটিয়ারশেল ছোড়ে নিয়ন্ত্রণ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩ফেব্রুয়ারীসিলেট সদর উপজেলার বাদাঘাট এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৬ পুলিশ সদস্যসহ অন্তত অর্ধশত ব্যক্তি আহত হয়েছে। এ সময় পুলিশ ১৩৩ রাউন্ড শটগানের গুলি ও ৮ রাউন্ড টিয়ারশেল ছোড়ে। শুক্রবার দুপুরের দিকে এ সংঘর্ষ ঘটে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ওসি আকতার হোসেন জানান, সোনাতলা, মইয়ারচক, বাদাঘাট এলাকায় ঢাকাস্থ ইউনাইটেড নামে একটি কোম্পানি জমির কর্তৃত্ব নিয়ে দুটি পক্ষের মধ্যে এ সংঘর্ষ ঘটে।  আরও জানা যায়,শুক্রবার সকালে টুনু চেয়ারম্যান বাদাঘাটস্থ সোনাতলা এলাকায় এসে একটি ঘর নির্মাণ শুরু করেন। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২টার দিকে সোনাতলা ও মইয়ারচক গ্রামের লোকজন সংঘবদ্ধ হয়ে ঘর নির্মাণে বাধা দেয়। এ সময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে এসএমপির জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩৩ রাউন্ড শটগানের ও ৮ রাউন্ড টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন বলে জানান পুলিশ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc