Sunday 21st of October 2018 01:58:56 PM
Monday 8th of January 2018 04:04:58 PM

সিলেটে সাংবাদিক আশীষ এর মোটরসাইকেলে দুর্বৃত্তের আগুন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে সাংবাদিক আশীষ এর মোটরসাইকেলে দুর্বৃত্তের আগুন

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮জানুয়ারীঃ   সিলেট টেলিগ্রাফ ডটকম’র প্রধান সম্পাদক ও সিলেট অনলাইন প্রেসক্লাবের অন্যতম সদস্য সাংবাদিক আশীষ দে’র ব্যবহৃত ব্যক্তিগত গাড়ীতে আগুন দিয়ে পালিয়েছে একদল দুর্বৃত্ত।
এসময় সিলেট এ ১১-১৭৭৮ মোটরবাইকটি পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। আগুন বাসাবাড়ীতে ছড়িয়ে পড়ার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

সরেজমিনে গিয়ে জানা যায় প্রতিদিনের মতো আজ দিবাগত রাত শনিবারও নিজ বাসভবনের সামনে মোটরবাইকটি রেখেছিলেন আশীষ, রাত ১১:৩০ টার দিকে শা শা শব্দ শুনতে পেয়ে বাইরে বের হয়ে দেখেন তার গাড়ীতে আগুন জ্বলছে। তখন এলাকাবাসীর সহায়তায় ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনে আনেন। খবর পেয়ে জালালাবাদ থানার এসআই সুজন তালুকদার এর নেতৃত্বে পুলিশেরর একটি টিম ঘঠনাস্থল পরিদর্শন করে।

এসময় সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাস, বর্তমান কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মোহনা ক্লাবের আহবায়ক মাছুম আহমেদ,যুগ্ম আহবায়ক দেবজ্যোতি মজুমদার রতন, লোকনাথ ব্রহ্মচারী আশ্রমের সভাপতি রিপন এষ চৌধুরী, যুবলীগ নেতা সাহেদ আহমদ, ও সাবেক ছাত্রলীগ নেতা ও সমাজসেবক দবির খান উপস্তিত ছিলেন। উক্ত ঘটনায় জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে( নং ২৭৩) । এস আই সুজন তালুকদার জানান এটা পুর্বপরিকল্পিত নাশকতা হতে পারে, তবে অপরাধী যেই হোক আমরা তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসবো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc