সিলেটে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ নিহত-৫,আহত-২

1
145
ছবি রেজওয়ান করিম শাব্বির

নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর উপজেলায় সিএনজিচালিত একটি অটোরিকশা ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত ও ২ জন গুরুত্বর আহত হয়েছেন। এ সময় ঘটনা স্থলে নিহতদের মৃতদেহ ছড়িয়ে ছিটিয়ে পরে থাকতে দেখা যায়।

আজ রোববার (২মে) সকাল সাড়ে ৬ টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের ফেরিঘাট এলাকায় এই নির্মম দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে দুর্ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন জৈন্তাপুরের পাখিবিল গ্রামের সিএনজি চালক হোসেন আহমদ (৩৫), একই উপজেলার রূপচেঙ গ্রামের মৃত জামাল আহমদের স্ত্রী সাদিয়া বেগম (৩৫), তার ৪ মাসের শিশু সন্তান শাহাদত হোসেন, ৭ বছরের শিশু মেয়ে সাবিয়া বেগম ও মৃত জামাল আহমদের বোন হাবিবু ন্নেছা (৩৩)।

এছাড়া গুরুতর আহতরা হলেন- রূপচেঙ গ্রামের মৃত আরজান আলীর ছেলে ও নিহত সাদিয়া বেগমের ভাসুর মোঃ জাকারিয়া (৫০) ও জাকারিয়ার স্ত্রী মোছাম্মদ হাসিনা বেগম (৪০)।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দস্তগীর আহমেদ সংবাদ কর্মিদের জানান, পাথর পরিবহনের জন্য একটি ট্রাক সিলেট থেকে জাফলংয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। জৈন্তাপুরের ফেরিঘাট এলাকায় যাওয়ার সময় গ্রামের ভেতরের রাস্তা থেকে একটি সিএনজি অটোরিকশা সিলেট-তামাবিল সড়কে ওঠার সময় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here