Monday 26th of October 2020 10:16:36 AM
Sunday 28th of June 2015 07:48:28 PM

সিলেটে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮জুনঃ প্রতি বছরের মতো এবারও ২৬ জুন নানা আয়োজনের মধ্য দিয়ে সিলেট সদর উপজেলার খাদিম নগর যুব কল্যাণ পরিষদের উদ্যোগে পালিত হলো মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস। এবারের প্রতিপাদ্য ছিল, আসুন, আমরা মাদকমুক্ত অর্থবহ জীবন, সমাজ ও সত্তার বিকাশ নিশ্চিত করি।

গতকাল শনিবার বিকাল ৫ টায় সিলেট সদর উপজেলা খাদিম নগর যুব কল্যাণ পরিষদের উদ্যোগে স্থানীয় ধুপাগুল খন্দকার মাঠে আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ মাদক উৎপাদন করে না। পার্শ্ববর্তী দেশগুলো থেকে আমাদের দেশে মাদক প্রবেশ করে। অর্থলোভী কিছু লোক এ ব্যবসায় জড়িত। মাঠপর্যায়ে আরও সচেতনতা বৃদ্ধি করা সম্ভব হলে অবশ্যই দেশ মাদকমুক্ত করা সম্ভব হবে।

বক্তারা আরও বলেন, মাদকাসক্তরা কারও না কারও সন্তান। তাদের সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। সবাইকে মাদককে না বলতে হবে। তবেই দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিতে হবে সরকার ও আইনশৃঙ্খলাবাহিনী। মাদক ব্যবসায়ীকে, মাদক ব্যবসায়ী হিসেবেই চিহ্নিত  করতে হবে। মাদক ব্যবসায়ী যত প্রভাবশালী ব্যক্তিই হোক না কেন, তাকে ছাড় দেয়া হবে না।
খাদিম নগর যুব কল্যান পরিষদের সভাপতি মোক্তার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের পরিচালনায়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন সিনিয়র সহ-সবাপতি আব্দুল জলিল, আনোয়ার হোসেন, সিদ্দিক মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক ফয়সল কামরান (হেলন), আবু সাঈদ শাহিন, আব্দুল মালেক, সংগঠনিক সম্পাদক লুৎফর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ইরন মিয়া, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, মো: মোক্তার হোসেন, মোসাহিদ আলী, সোয়েব আহমদ, আব্দুল আহাদ, নুরুল আমিন, ফয়জুল হক, জসিম উদ্দিন, জয়েদ আহমদ, জালাল আহমদ, আব্দুল ওয়াদুদ, শাহানা মাহমুদ, জুবলি বেগম প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc