Wednesday 30th of September 2020 04:46:37 AM
Sunday 2nd of February 2014 03:46:07 PM

সিলেটে মহিলা কাউন্সিলর গ্রেপ্তার

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে মহিলা কাউন্সিলর গ্রেপ্তার

আমারসিলেট24ডটকম,০২ফেব্রুয়ারীঃ সিলেট সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর দিবা রাণী দে বাবলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার নগরীর যতরপুর নবপুষ্প এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, তার বিরুদ্ধে প্রতিবেশীর জমি দখল ও প্রতারণার অভিযোগ রয়েছে। তবে মামলার অন্য আসামি তার স্বামী মনিন্দ্র রঞ্জন দেকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

একটি সূত্রে জানা যায়, গত ২৭ জানুয়ারি নবপুষ্প এলাকার মাওলানা আব্দুল মতিন একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, গত ২৩ জানুয়ারি বাবলী ও তার স্বামী মনিন্দ্র রঞ্জন দে তার বোনের বাড়ি দখলের উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করে। তারা তাকে এবং তার বোন রছনা বেগমকে মারধর করে আহত করে। এ ঘটনার পরিপ্রেক্ষিতে আব্দুল মতিন ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি মামলা করেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে একই এলাকার আব্দুল মতিন জমি দখল ও প্রতারণার অভিযোগ এনে একটি মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে বলে তিনি জানান। এ ব্যাপারে দিবা রানী দে বাবলীর স্বামী মনিন্দ্র রঞ্জন দে বলেন, তার স্ত্রী ও তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে এটি সত্য নয়। উল্টো আব্দুল মতিন ও তার সহযোগীরা তার বাড়ি দখল করার পায়তারা করছে। এনিয়ে তাদের পক্ষে বিপক্ষে মামলা মোকদ্দমা চলছে বলেও জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc