Monday 18th of January 2021 06:31:25 AM
Saturday 24th of June 2017 04:05:40 PM

সিলেটে মন্ত্রী,মেয়র,স্থানীয় এমপিসহ বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে মন্ত্রী,মেয়র,স্থানীয় এমপিসহ বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪জুন,নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে মন্ত্রীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ ঈদ শুভেচ্ছা জানিয়েছে। এক বিবৃতিতে তারা সর্বমহলের মানুষের মধ্যে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেন। তাদের মধ্যে  অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপির ঈদ শুভেচ্ছা জানান দেশবাসীর প্রতি।  শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমার বিগত এক মাস সংযম অবলম্বন করেছি এবং পরিপূর্ণ জীবনযাপনে লিপ্ত ছিলাম। এ চমৎকার পরিবেশে আসন্ন ঈদ-উল-ফিতর খুশির বার্তা নিয়ে এসেছে। সবশেষে অর্থমন্ত্রী ঈদ উদযাপনে সকলের প্রতি আবারো আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের সকলের জীবন মঙ্গলময় হোক। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যে শান্তি ও শৃংখলা বজায় রেখে সকলে ঈদ উদযাপন করুক। ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সবাই সুস্থ ও শান্তিপূর্ণ জীবন যাপন করুক- সবাইকে ঈদ মোবারক।

শিক্ষামন্ত্রীর ঈদ শুভেচ্ছাঃ

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকা গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলা ও সর্বস্তরের জনগন সহ সমগ্র সিলেটবাসী, তথা দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক ঈদ শুভেচ্ছা বার্তায় শিক্ষামন্ত্রী বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বারতা। ধনী ,গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন শিক্ষামন্ত্রী। পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। তিনি সকলের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

মেয়র আরিফুল হক চৌধুরী ঈদের শুভেচ্ছা:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

আরিফুল হক চৌধুরী বলেনÑঈদের সার্বজনীন আনন্দ সমাজকে সুন্দর ও আলোকিত করার প্রেরণা দেয়। ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে হাতে হাত রেখে চলার শিক্ষা দেয়। দীর্ঘ এক মাস কঠিন সিয়াম সাধনার পর ঈদ এসেছে মুসলিম মিল্লাতে অফুরন্ত খুশি নিয়ে, সেই খুশি সফল হবে ত্যাগের মহিমায় । তিনি বলেনÑঈদের এই আনন্দ হোক আমাদের জন্য সবসময়ের। আমরা এই সুন্দরের, এই আনন্দের প্রার্থনা করি মহান আল্লাহর দরবারে। সাবেক মেয়র আরিফ তার বিবৃতিতে নগরবাসীর সুখ-সমৃদ্ধি ও উন্নতি কামনা করেছেন।

সাবেক মেয়র কামরান এর ঈদ শুভেচ্ছা ঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এক বার্তায় তিনি বলেনÑঈদের সার্বজনীন আনন্দ সমাজকে সুন্দর ও আলোকিত করার প্রেরণা দেয়। ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে হাতে হাত রেখে চলার শিক্ষা দেয়। দীর্ঘ এক মাস কঠিন সিয়াম সাধনার পর ঈদ এসেছে মুসলিম মিল্লাতে অফুরন্ত খুশি নিয়ে, সেই খুশি সফল হবে ত্যাগের মহিমায় । তিনি বলেনÑঈদের এই আনন্দ হোক আমাদের জন্য সবসময়ের। আমরা এই সুন্দরের, এই আনন্দের প্রার্থনা করি মহান আল্লাহর দরবারে। সাবেক মেয়র কামরান তার বিবৃতিতে নগরবাসীর সুখ-সমৃদ্ধি ও উন্নতি কামনা করেছেন।

সিলেট মহানগর জামায়াতের ঈদ শুভেচ্ছা ঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। ঈদ মোবারক। শনিবার যৌথ শুভেচ্ছা বাণীতে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো. ফখরুল ইসলাম এবং সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ বলেন,এক মাস সিয়াম সাধনা শেষে খুশির সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। ঈদুল ফিতর হলো একমাস সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন। রমযানের দাবি হলো দেশে একটি তাকওয়াভিত্তিক ইসলামী সমাজ কায়েম করা। রাসূল (সা.) এবং খোলাফায়ে রাশেদীনের প্রতিষ্ঠিত রাষ্ট্রীয় ব্যবস্থার আদলে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠিত হলেই মানুষ সেখানে সত্যিকারভাবে ঈদের আনন্দ উপভোগ করতে সক্ষম হবে। তারা বলেন, দেশবাসী এমনি এক সময়ে ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে যখন সারাবিশ্বে অশান্তি বিরাজ করছে। বিশ্বের বিভিন্ন দেশে চলছে মুসলমানদের উপর হামলা জুলুম। আমাদের দেশের জনগণ গ্যাস, বিদ্যুৎ, পানি সংকট, আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে চরম দুর্ভোগের মধ্যে কালাতিপাত করছে। সরকার অন্যায়ভাবে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতৃবৃন্দ ও ইসলামী ছাত্রশিবিরসহ বিরোধীদলের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারারুদ্ধ করে রেখেছে। দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। এই অবস্থায় পরিপূর্ণ আনন্দের সাথে ঈদুল ফিতর উদযাপন করা কারো পক্ষে সম্ভব নয়। একমাত্র ইসলামী আদর্শ অনুসরণের মাধ্যমেই জুলুম-নির্যাতনের অবসান ঘটিয়ে বাংলাদেশসহ সারাবিশ্বে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। তাই ইসলামী সমাজ কায়েমের জন্য প্রচেষ্টা চালানো আমাদের সকলের কর্তব্য। রাসূলে করিম হযরত মুহাম্মদ (সা.) এবং খোলাফায়ে রাশেদীনের আদলে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র কায়েমের অঙ্গীকারের মাধ্যমে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করার জন্য তারা সিলেটবাসীর প্রতি উদাত্ত আহবান এবং সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

ইলিয়াস আলীর পরিবারের ঈদ শুভেচ্ছা ঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক স¤পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা বেগম তাহসিনা রুশদীর লুনা বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানী নগর ও সিলেটবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিবাদন জানিয়েছে।

শনিবার এক বার্তায় তিনি বলেন, ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। পাশাপাশি তিনি জননেতা এম ইলিয়াস আলীর জন্য সকলের কাছে দোয়া কামনা করে বলেন, জননেতা এম ইলিয়াস আলীকে আল¬াহ যেন জনতার মাঝে ফিরিয়ে দেন।

ইয়াহইয়া চৌধুরী এমপির ঈদ শুভেচ্ছা ঃ

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট-২ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া সিলেটসহ দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী ,গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা রইল। পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। তিনি সকলের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

জুনেদ আহমদের ঈদের শুভেচ্ছা ঃ

সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও আম্বরখানাস্থ জুনেদ এন্টাপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ীসহ দেশ-বিদেশের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন- রহমত মাগফিরাত ও নাযাতের পবিত্র রমজান মাস শেষে মুসলিম উম্মাহর ঘরে ঘরে আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। সুনীল আকাশে এক ফালি বাঁকা চাঁদ মুসলিম নারী-পুরুষ, ধনী-গরীব সকলকে ভাসিয়ে দেবে আনন্দের স্রোতে। পবিত্র ঈদুল ফিতরের এই শুভক্ষণে প্রান প্রিয় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ীসহ দেশ-বিদেশের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

জুনেদ আহমদ ঈদের এ আনন্দ সকলকে ভাগাভাগি করে সাম্য ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করে একটি সুন্দর অসাম্প্রদায়িক শান্তিময় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ীর দীর্ঘদিনের ঐতিহ্য বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান। তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

গুলজার আহমদের ঈদ শুভেচ্ছা :

সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক গুলজার আহমদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশের সকল নাগরিক ও সিলেট-মহানগর ব্যবসায়ীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় দেশ-বিদেশের সকল নাগরিক ও সিলেট-মহানগর ব্যবসায়ী নগরবাসীর কল্যাণ কামনা করে বলেন, এক মাস সংযম পালনের পর পবিত্র ঈদ যেন সবার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসে। এক বিবৃতিতে জুনেদ আহমদ বলেন, ঈদ মানুষের জীবনে অনাবিল আনন্দ বয়ে নিয়ে আসে। ধনী-গরীব সবাই যেন ঈদের আনন্দ সমানভাবে ভোগ করতে পারে সেজন্য মহান আলাহর কাছে সেই প্রার্থনাই করি।

এমপি কেয়া চৌধুরীর ঈদ শুভেচ্ছা:

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট-হবিগঞ্জের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী সিলেটসহ দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিগত একটি বছর অত্যন্ত সুন্দরভাবে শান্তিপূর্ণ পরিবেশে কেটেছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা। ধনী ,গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা রইল। সবাইকে ঈদ মোবারক।

খন্দকার আব্দুল মুক্তাদির আহমদ ঈদ শুভেচ্ছা ঃ

মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট-১, সিলেট সদর উপজেলা ও সিলেট সিটি কর্পোরেশনের সর্বস্থরের জনতার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপ্রতি খন্দকার আব্দুল মুক্তাদির আহমদ।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় সিলেট সদর উপজেলা ও সিলেট সিটি কর্পোরেশন তথা সিলেটবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রকৃতপক্ষে ঈদ ইসলামী আদর্শ ও নৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত একটি জাতীয় উৎসব। আনন্দ উৎসবের মাধ্যমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার কাছে আত্মসমর্পণ এর উদ্দেশ্য। পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

প্যানেল মেয়র কয়েস লোদীর ঈদ শুভেচ্ছা ঃ

একমাস সিয়াম সাধনার পর মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট নগরীর সর্বস্তরের জনতাকে ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় দেশের আধ্যাÍিক রাজধানী খ্যাত পুন্যভুমি সিলেট মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আÍশুদ্ধির মাস মাহে রমজানের পর পবিত্র ঈদুল ফিতর মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব। সমাজের অসহায় হতদরিদ্র মানুষের সহযোগিতায় বিত্তবানদের হাত প্রসারিত করার মাধ্যমে ঈদ আনন্দে সবাইকে শামিল করা সম্ভব। সকল ভেদাভেদ ভুলে ঈদে আমরা সবাই পর¯পরের আপন থেকে আরো আপন হয়ে যাই। ফলে সামাজিক ও ভ্রাতৃত্বভোধের বন্ধন অটুট ও সুদৃঢ় হয়। ঈদুল ফিতরের এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত রাখতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট নগরীর সার্বিক উন্নয়ন ও নগরবাসীর কল্যান নিশ্চিত করা সম্ভব। পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

মিজানুর রহমান চৌধুরী মিজান ঈদ শুভেচ্ছা :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাসহ সুনামগঞ্জ জেলাবাসীসহ সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- পবিত্র ঈদুল ফিতর-আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়াবার শিক্ষা দেয়। এই প্রেরণায় উদ্দীপ্ত হয়ে সমাজের দরিদ্র, অবহেলিত ও বি ত মানুষের প্রতি সাহায্য ও সহমর্মিতার হাত বাড়ানো আমাদের কর্তব্য।

ফয়সল আহমদ চৌধুরীর ঈদ শুভেচ্ছা:

মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট-৬, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলার সর্বস্থরের জনতার প্রতি শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতা ও বিশিষ্ট শিল্পোউদ্যোক্তা ফয়সল আহমদ চৌধুরী।

শনিবার এক শুভেচ্ছা বার্তায় গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলা তথা সিলেটবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, প্রকৃতপক্ষে ঈদ ইসলামী আদর্শ ও নৈতিক ভিত্তির ওপর প্রতিষ্ঠিত একটি জাতীয় উৎসব। আনন্দ উৎসবের মাধ্যমে মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও তার কাছে আত্মসমর্পণ এর উদ্দেশ্য। পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

আবুল কাহের চৌধুরী শামীম ঈদ শুভেচ্ছা:

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট তথা সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

এ উপলক্ষে প্রদত্ত এক বাণীতে তিনি বলেন, পবিত্র রমজান মাসে সংযম ও আÍশুদ্ধি অনুশীলনের পর পবিত্র ঈদুল ফিতর ধনী-দরিদ্র নির্বিশেষে সকল শ্রেণীর মানুষকে আরো ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ করে, গড়ে তোলে সকলের মধ্যে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।

আলী আহমদ  ঈদ শুভেচ্ছা :

বিএনপির জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট তথা দেশ-বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

ইনাম আহমেদ চৌধুরী ঈদ শুভেচ্ছা :

প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ইনাম আহমদ চৌধুরী পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আসাদ উদ্দিন আহমদ ঈদ শুভেচ্ছা :

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট নগরবাসীসহ সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা। তিনি বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

এ.টি.এম.এ হাসান জেবুল  ঈদ শুভেচ্ছা :

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আব্দুল গফুর ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি এ.টি.এম.এ হাসান জেবুল পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট সদর উপজেলা- সিলেট সিটি কর্পোরেশন তথা দেশ-বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

শফিকুর রহমান চৌধুরী ঈদ শুভেচ্ছা :

সিলেট-২ বিশ্বনাথ ও বালাগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য এবং সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক শফিকুর রহমান চৌধুরী পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলেন- দীর্ঘ একমাস রোজার শেষে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

নাসিম হোসাইন শুভেচ্ছা :

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট নগরবাসীসহ দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, ঈদ সবার জন্য বয়ে আনুক শান্তির ও সম্মৃদ্ধি।

বদরুজ্জামান সেলিম ঈদ শুভেচ্ছা :

সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা বদরুজ্জামান সেলিম পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট নগরবাসীসহ সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলেন- দীর্ঘ একমাস রোজার শেষে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

দিলদার হোসেন সেলিমের ঈদ শুভেচ্ছা :

সিলেট-৪ জৈন্তা, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য এবং কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তাঁর নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বলেন- দীর্ঘ একমাস রোজার শেষে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সকল মানুষ ঘরে যেনো আনন্দের বার্তা নিয়ে আসে তিনি এই কামনা করেন।

কলিম উদ্দিন মিলন ঈদ শুভেচ্ছা :

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, ছাতক-দোয়ারাবাজারবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, ঈদ সবার জন্য বয়ে আনুক শান্তির ও সম্মৃদ্ধি।

ড. এ.কে.এম মোমেনের  ঈদ শুভেচ্ছা :

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ও যুক্তরাষ্ট্রের সাবেক স্থায়ী প্রতিনিধি ড.এ.কে.এম আব্দুল মোমেন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট তথা দেশ-বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

আলহাজ্ব আশফাক আহমদ ঈদের শুভেচ্ছাঃ

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ সিলেট সদর উপজেলাবাসীসহ সমগ্র দেশবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমার বিগত এক মাস সংযম অবলম্বন করেছি এবং পরিপূর্ণ জীবনযাপনে লিপ্ত ছিলাম। এ চমৎকার পরিবেশে আসন্ন ঈদ-উল-ফিতর খুশির বার্তা নিয়ে এসেছে।

সদর উপজেলা চেয়ারম্যান ঈদ উদযাপনে সকলের প্রতি আবারো আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের সকলের জীবন মঙ্গলময় হোক। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যে শান্তি ও শৃংখলা বজায় রেখে সকলে ঈদ উদযাপন করুক। ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সবাই সুস্থ ও শান্তিপূর্ণ জীবন যাপন করুক- সবাইকে ঈদ মোবারক।

এডভোকেট লুৎফুর রহমান ঈদ শুভেচ্ছা :

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সর্বস্তরের জনগণ ও সমগ্র সিলেটবাসী কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শফিউল আলম চৌধুরী নাদেল শুভেচ্ছা :

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট নগরবাসীসহ দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, ঈদ সবার জন্য বয়ে আনুক শান্তির ও সম্মৃদ্ধি।

আলম খান মক্তি ঈদ শুভেচ্ছা:

সিলেট মহানগর যুবলীগের আহবায়খ আলম খান মুক্তি পবিত্র-উল-ফিতর উপলক্ষে সিলেট নগরবাসীসহ দেশ-বিদেশের সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

শাহরিয়ার আলম সামাদ ঈদ শুভেচ্ছা:

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট তথা সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

এ উপলক্ষে প্রদত্ত এক বাণীতে তিনি বলেন, পবিত্র রমজান মাসে সংযম ও আÍশুদ্ধি অনুশীলনের পর পবিত্র ঈদুল ফিতর ধনী-দরিদ্র নির্বিশেষে সকল শ্রেণীর মানুষকে আরো ঘনিষ্ঠ বন্ধনে আবদ্ধ করে, গড়ে তোলে সকলের মধ্যে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।

আব্দুল বাছিত রুমান ঈদ শুভেচ্ছা:

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুমান পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেট তথা সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc