সিলেটে ব্যবসায়ী কুতুব চৌধুরীর বাসায় হামলায় তীব্র নিন্দা

    0
    7

    ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছেন সিলেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ 

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০৬এপ্রিলঃ সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উপদেষ্ঠা ও আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর করেছেন সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৭০-৮০ সন্ত্রাসী কুতুব চৌধুরীর সুবিদ বাজার ফাজিলচিস্ত প্রান্তিক-৫৩ বাসায় হামলা ও লুটপাট করে।

    এসময় তার বাসার সামনে থাকা ২টি পাজারো গাড়ি, ২টি মোটর সাইকেল, বাসার জানালার গ্লাসও ড্রয়িং রুমে ব্যপক সন্ত্রাসী ভাংচুর করে যায়।

    আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির নেতৃবৃন্দরা বলেন, অভিলম্বে কুতুব চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর সন্ত্রাসীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনআনুক ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

    নিন্দাজ্ঞাপনকারী হলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ্ব শেখ মখন মিয়া, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ তুরন মিয়া, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি চন্দন সাহা, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, সহ-সভাপতি আলী আকবর, নিজাম উদ্দিন চেয়ারম্যান, আইনুল মিয়া, শামসুল আলম সেলিম, মোঃ আলাউদ্দিন মুক্তা, সাধারণ সম্পাদক গুলজার আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, জুনেদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আয়েজুর রহমান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক আলী মেরাজ মোস্তাক, কোষাধ্যক্ষ ইয়াহিয়া আহমদ, দপ্তর সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী, প্রচার সম্পাদক খয়রুল কামরান, ক্রীড়া সম্পাদক রাহেল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, কার্যকরী কমিটির সদস্য বদরুজ্জামান সেলিম, নানন্টু চন্দ্র চন্দ, আব্দুল মতিন, আব্দুল আহাদ সুমন, রাশেদুজ্জামান রাশেদ, জুনেদ আহমদ ও শাকারিয়া হোসেন শাকিল প্রমুখ।প্রেস বিজ্ঞপ্তি

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here