সিলেটে নেয়ার পথে শ্রীমঙ্গলে আহত কিশোরের মৃত্যু

    0
    11

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চঃ আজ রোববার সকাল ৭ টায় শ্রীমঙ্গল শহরের  মৌলভীবাজার রোডের ৫ নং পুল সংলগ্ন মহাসড়কে একটি নাভানা  গাড়ীর ধাক্কায় আহত কিশোর বাদশা মিয়া (১২) মৃত্যুবরণ করেছে।তার বাবার নাম নিজামুদ্দিন।

    সুত্রে জানা যায়,উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে রাস্তায় তিনি মারা যান।

     ঘটনার বিবরণে স্থানীয় সুত্রে জানা যায়,আজ সকাল ৭ ঘটিকায় শ্রীমঙল – মৌলভীবাজার সড়কের ৫ নং পুলের (পাতাকুড়ি সোসাইটি)  সামনে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় বাদশা নামে ১২ বছরের ওই কিশোরের মৃত্যু হয়েছে।

    আরও জানা যায়-আজ সকাল ৭ টায় বাদশা রাস্তা পার হচ্ছিলো।মৌলভীবাজার থেকে শ্রীমঙল গামী একটি নাভানা ৫ নং পুলের উপর বাদশাকে ধাক্কা দেয়।ঘটনাস্থলে মর্মান্তিক ভাবে আহত হয় বাদশা। তবে এলাকাবসীরা শ্রীমঙল ফায়ার সার্বিস ও সিভিল ডিফেন্সেকে খবর না দিয়ে স্থানীয় একটি সিএনজি তে করে আহত বাদশা শ্রীমঙল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

    কিন্তু আহতের অবস্থা খুব গুরুতর হওয়ায় হাসপাতাল কতৃপক্ষ বাদশাকে ভর্তি না করেই মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্দেশ্যে ছাড়পত্র দিয়ে দেয়। তারপর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়ার পর সেখানেও চিকিৎসা হয়নি বাদশার।সেখান থেকে সিলেট এমজি উসমানী মেডিকেলের উদ্দেশ্যে যাত্রা পথে মৃত্যু ঘটে ১২ বছর বয়সী এই কিশোরের।

    উল্লেখ্য,নিহত বাদশা, নিজামউদ্দিনের পুত্র।শ্রীমঙল ৫ নং পুল সংলগ্ন  নিজেদের চায়ের দোকানে নিজাম কাজ করত । এদিকে নাভানার ড্রাইবার পালানোর চেষ্টা করলে এলাকাবাসীরা তাকে আটক করে শ্রীমঙল থানায়  সোপর্দ করে।আপডেট

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here