সিলেটে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    0
    9

    আমার সিলেট  24 ডটকম,১২অক্টোবরঃ গত মধ্যরাতে নগরীর আম্বরখানা দত্তপাড়ার একটি বাড়ি থেকে শাহাদত হোসেন ইমন (২৪) নামের এক  ছাত্রের লাশ উদ্ধার করা হয়।নিহত ইমন সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ প্রথম সেমিস্টারের ছাত্র। তার বাড়ি নোয়াখালীর লক্ষ্মীপুরে। ইমনের বাবা ছাতক সিমেন্ট ফ্যাক্টরিতে কর্মরত।ইমন আত্মহত্যা করেছেন, না কি হত্যাকাণ্ডের শিকার, তা খতিয়ে দেখা হচ্ছে বলে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার এজাজ আহমদ জানিয়েছেন।২০১৩ ইং জানুয়ারি থেকে ইমন এই বাড়িতে কাওসার আলম নামের আরেক যুবকের সঙ্গে  ম্যাচ করে থাকতেন।

    গত কাল শুক্রবার জুমার নামাজে বের হয়ে ইমনের রুমমেট কাওসার আর ঘরে ফেরেননি বলে স্থানীয় সুত্র জানায়।আরও জানা যায়,রাত সাড়ে ১০টার দিকে পাশের বাসার এক ব্যক্তি ইমনকে ডাকতে এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায় । অনেকক্ষণ ডাকাডাকির পর তার সাড়াশব্দ না পেয়ে তিনি বিষয়টি বাসার মালিকসহ আশপাশের লোকজনকে জানালে পরে পুলিশে খবর দেয়া হয়।রাত ১২টার দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ও স্থানীয় কাউন্সিলর প্যানেল চেয়ারম্যান রেজাউল হাসান কয়েস লোদীর উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে ইমনের গুলিবিদ্ধ পাওয়া যায়।

    নিহত ইমনের পেটের ডান পাশে গুলির চিহ্ন রয়েছে। তার কক্ষ থেকে একটি বন্দুক উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ জানিয়েছে। তবে,ইমন নিজের ওপর গুলি চালিয়ে আত্মহত্যা করেছে, না কেউ পরিকল্পিতভাবে ভেনটিলেটর দিয়ে গুলি চালিয়ে তাকে হত্যা করে ভেতরে আগ্নেয়াস্ত্র ফেলে গেছে, তা তদন্ত করে দেখছে বলে পুলিশের এক কর্মকর্তা জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here