সিলেটে একই পরিবারে মা ও শিশু সন্তানসহ ৩ খুন,গুরুত্বর আহত-১

0
300
সিলেটে একই পরিবারে মা ও শিশু সন্তানসহ ৩ খুন,গুরুত্বর আহত-১
সিলেটে একই পরিবারে মা ও শিশু সন্তানসহ ৩ খুন,গুরুত্বর আহত-১

নুরুজ্জামান ফারুকী, বিশেষ প্রতিনিধিঃ সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলায় একই পরিবারের নারী ও শিশুসহ ৩ জনকে কুপিয়ে হত্যা করার সংবাদ পাওয়া গেছে। কুপের আঘাতে গুরুতর জখম প্রাপ্ত হয়ে একজনকে হাসপাতালে ভর্তি করেছে বলে জানা গেছে।

জানা যায় মঙ্গলবার ১৫ ই জুন দিবাগত রাতে স্থানীয় উপজেলার ফতেপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামে রাতের কোন এক সময়ে এ নির্মম ঘটনাটি ঘটে।তবে আজ বুধবার সকালে তাদের সারা শব্দ না পেয়ে ঘরের কাছে গেলে প্রতিবেশীরা ঘরের ভিতরে গোঙ্গানির শব্দ শুনে ভিতরে গলা কাটা রক্তাক্ত অনেক গুলো দেহ দেখে থানায় ফোন করেন। পুলিশ এসে তাদের মরদেহ ও আশঙ্কাজনক একজনকে উদ্ধার করে। নিহতদের মধ্যে রয়েছে দুই জন শিশু একজন নারী এবং আহত ব্যক্তি ওই নারীর স্বামী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

সরেজমিন সূত্রে জানা যায়, নিহতরা হলেন হালিমা বেগম (৩০) ও তার দুই সন্তান মিজান (৯) এবং তানিশা (৩) আরো গুরুতর আহত হয়েছেন আলিমা বেগমের স্বামী তার নাম হাফিজুর রহমান (৩৫) তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় গতকাল মঙ্গলবার রাতের কোন এক সময়ে কে বা কারা ওই পরিবারের উপর হামলা চালিয়ে পালিয়ে যায়, নিহতের সবার গলা ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন তাতে দেখা গেছে খবর পেয়ে গোয়ানঘাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহগুলো উদ্ধারের কাজ করছে নিহত নারীর স্বামী গুরুতর অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল আহাদ বলেন মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করছি আপনাদেরকে অচিরেই জানানো হবে।অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সংবাদ মাধ্যমকে ঘটনা সম্পর্কে জানান’’পুলিশের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে তবে কি কারণে এ ধরনের হত্যাকাণ্ড ঘটেছে বা কারা করেছে তা এখনও নিশ্চিত নয় তদন্ত শেষ পর্যায়ে বিষয়টি আপনাদেরকে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here