Monday 28th of September 2020 07:12:36 AM
Monday 9th of December 2013 09:53:34 AM

সিলেটে আবার বোমা হামলা শুরু! রেলস্টেশনে ভাংচুর আহত

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটে আবার বোমা হামলা শুরু! রেলস্টেশনে ভাংচুর আহত

আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ সিলেট রেল স্টেশনে হামলা চালিয়ে বোমা মেরে ব্যাপক ভাংচুর করেছে একদল সন্ত্রাসী। এ সময় তারা টিকেট কাউন্টারে পেট্রল বোমা নিক্ষেপ করলে দরজা জানালার কাঁচ ভাঙ্গা সহ ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় কাউন্টারের থাকা ২ ব্যাক্তি আহত ও কাউন্টারের ড্রয়ারে থাকা  টাকাও পুড়ে গেছে বলে জানা যায়।

একটি সূত্র থেকে জানা যায়, রোববার রাত প্রায় ১০টার দিকে আকস্মিকভাবে ১৫/২০ জন যুবক মটর সাইকেল নিয়ে বাংলা সিনেমার সন্ত্রাসিদেরমত রেল স্টেশনের সামনের কাউন্টারে এলোপাতারি হামলা চালায়। তারা টিকেট কাউন্টারে বোমা নিক্ষেপ করলে কাউন্টারের চেয়ার, ড্রয়ার কম্পিউটার ও প্রিন্টার ক্ষতিগ্রস্ত হয় এবং ড্রয়ারে রাখা টাকা ও পুড়ে যায়। কাউন্টারে আক্রমণের পর পরই হকিস্টিক হাতে থাকা হেলমেট পরিহিত যুবকরা রেলস্টেশনের প্রবেশ পথের থাই দরজা জানালা ভাংচুর করে। এ সময় পুরো রেল স্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্কে লোকজন দিগ্বিদিক ছুটোছুটি করে সরে পড়েন।১৫/২০ মিনিট ইচ্ছে মত ভাংচুর করে বোমা মেরে পরে মোটর সাইকেলযোগে পালিয়ে যায় তারা।
পরে জিআরপি থানার পুলিশ ও রেলস্টেশনের ম্যানেজার আবুল কালাম আজাদ, স্টেশন মাস্টার মুহিবুর রহমানসহ অন্যান্যরা ক্ষতিগ্রস্ত কাউন্টার পরিদর্শণ করেন।জানা যায় এ হামলার ঘটনায় কমপক্ষে ২/৩ জন আহত হয়েছে। অবরোধে গনমানুষের মাঝে ভীতি তৈরি করতেই এ হামলার কারণ বলে অনেকেই মনে করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc