সিলেটে অপহরণের অভিযোগে গ্রেফতার-১,তরুণী উদ্ধার

    0
    6

    নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ সিলেটের জালালাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী জামিল আহমদকে (৩০) গ্রেফতার করেছে। সে জালালাবাদ থানাধীন পাগইল গ্রামের মাখন মিয়ার ছেলে। অপহরণের ঘটনার দেড়মাস পর শিবেরবাজার পাগইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময়  অপহৃত তরুণীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। তাকে সিলেট ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

    শুক্রবার (২২ জানুয়ারি) গ্রেফতারকৃত জামিলকে নারী ও শিশু নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) জালালাবাদ থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

    পুলিশ জানায়, গত বছরের ৮ ডিসেম্বর দুপুরে তরুণীকে জালালাবাদ থানাধীন শিবের বাজার হাসান কমিউনিটি সেন্টারের সম্মুখ থেকে অপহরণ করে নিয়ে যায় গ্রেফতারকৃত জামিল আহমদ।

    এ ঘটনায় জালালাবাদ থানায় এ বছরের ২১ জানুয়ারি তরুণীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নং-২৩ দায়ের করেন।

    বিষয়টি নিশ্চিত করে জালালবাদ থানার ওসি নাজমুল হুদা খাঁন বলেন, পুলিশ জালালাবাদ থানাধীন শিবেরবাজার পাগাইল গ্রামে অভিযান চালিয়ে মামলার আসামী জামিল আহমদকে গ্রেফতার করেছে। এসময় অপহৃত তরুণীকে উদ্ধার করে পুলিশ। তাকে ওসমানী মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়েছে।