Thursday 1st of October 2020 03:48:33 AM
Tuesday 26th of November 2013 01:02:58 PM

সিলেটের ৪জেলায় বিচ্ছিন্ন ঘটনার মাধ্যমে অবরোধ চলছে

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটের ৪জেলায় বিচ্ছিন্ন ঘটনার মাধ্যমে অবরোধ চলছে

আমার সিলেট24ডটকম,২৬নভেম্বরঃ বৃহত্তর সিলেটের সুনাম গঞ্জ, হবিগঞ্জ,মৌলভিবাজারসহ সিলেট নগরীতে ১৮ দলের টানা ৪৮ ঘণ্টার ঘন্টার অবরোধ কর্মসূচি বিচ্ছিন্ন ঘটনার মাধ্যমে শুরু হয়েছে ।জানা যায় , ১৮ দলের জোটের কিছু নেতা কর্মী  অবস্থান নিয়েছেন সিলেট নগরীর হুমায়ুন রশিদ চত্বর এলাকায়। সেখানে সড়ক অবরোধ করে সমাবেশ করছে।এরপর ধীরে ধীরে বিএনপি ও জামায়াত কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে এসে সমবেত হন এখানে। অবরোধের ফলে হুমায়ুন রশিদ চত্বর সংলগ্ন ঢাকা-সিলেট বাইপাস সড়ক, সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক, কদমতলী সড়ক ও শাহজালাল ব্রীজ সড়কে সকাল সাড়ে ৮টা থেকেই দূরপাল্লার  যান চলাচল বন্ধ রয়েছে।তবে রিকসা সিএনজি,টম টম চলাচল দেখা যায়।

বৃহত্তর সিলেটের সুনাম গঞ্জ, হবিগঞ্জ,মৌলভিবাজারসহ সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছে বিপুল সংখ্যক পুলিশ। মোতায়েন আছে পুলিশে এপিসি ভ্যান। এছাড়া, প্রতিটি মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। গত রাত থেকে সিলেট নগরী সহ  বৃহত্তর সিলেটের সকল জেলাও উপজেলায় বিজিবি,র‍্যাব ,পুলিশের  টহল তৎপরতা পরিলক্ষিত হচ্ছে। দূরপাল্লার  যান না চলার ফলে সারা দেশের সাথে সিলেটের সড়ক যোগাযোগ কিছুটা বিঘ্ন হচ্ছে।তবে, সকালে ঢাকা গামী ট্রেন সিলেট থেকে ছেড়ে গেছে।বৃহত্তর সিলেটের সকল জেলাও উপজেলা পর্যায়ের মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বেশির ভাগই খোলা বাকী গুলো ধীরে ধীরে খুলতে শুরু করেছে।উল্লেক্ষ্য, অবরোধ কর্মসূচিতে জামাতের লোকজনদের বেশী সক্রিয় দেখা জাচ্ছে।বিএনপির মধ্যম সারির নেতা কর্মী্রা  অনেকেই গ্রেপ্তার আতংকে রয়েছে বলে জানা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc