Wednesday 23rd of September 2020 02:57:25 PM
Wednesday 5th of August 2015 11:48:17 PM

সিলেটের ২দারোগার গ্রামের বাড়িতে আগুনঃঅর্ধকোটি টাকা ক্ষতি

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটের ২দারোগার গ্রামের বাড়িতে আগুনঃঅর্ধকোটি টাকা ক্ষতি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫আগস্টঃ হবিগঞ্জের চুনারুঘাটে বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুন লেগে ৮টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার মিরাশী ইউনিয়নের গোয়াছপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, এতে স্বর্ণ গয়না, নগদ টাকাসহ প্রায় ৮টি পাকাঘর মালামাল-আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। হবিগঞ্জের ফায়ার সার্ভিস ও বিদ্যুত অফিসকে খবর দিলে প্রায় দুপুরের দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। খবর পেয়ে, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আবু তাহের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল কবীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, চুনারুঘাট থানার ওসি অমূল্য কুমার চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম, মিরাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব আলী তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য যে, সিলেট বিমান বন্দর থানার এসআই আঃ আহাদ ও সিলেট বন্দর থানার এসআই শফিকুল আলম আবদাল দুই পরিবারের বসতবাড়ি ছিল এটি। আগুন নিয়ন্ত্রণে আসার পর প্রেস মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী ও দৈনিক নতুন দিন উপজেলা প্রতিনিধি ফারুক মিয়া,সাংবাদিক শঙ্করশীলসহ গোয়াছপুর বড়বাড়িতে ভিড় করে।

আগুনে পুড়া বাড়িতে ক্ষতিগ্রস্থ পরিবারদের শান্তনা দেওয়ার জন্য সারা উপজেলা থেকে হাজার হাজার মানুষের ভিড় জমে ওই বাড়িতে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc