Wednesday 23rd of September 2020 08:50:58 AM
Wednesday 16th of December 2015 10:58:07 PM

সিলেটের লামাজীতে ১ম মিনি ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটের লামাজীতে ১ম মিনি ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

প্রতিযোগিতা মূলক টুর্ণামেন্টের আয়োজন করলে খেলোয়াড়েরা প্রতিযোগিতা করার সুযোগ পায়:কবির হোসেন ধলা মিয়া

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ডিসেম্বরঃ  ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া বলেন, প্রতিযোগিতা মূলক টুর্ণামেন্টের আয়োজন করলে খেলোয়াড়েরা প্রতিযোগিতা করার সুযোগ পায়। কার চেয়ে কে ভাল সেই প্রতিযোগিতা করে থাকে তারা। তাছাড়া টুর্ণামেন্টে অংশগ্রহণকারী দলগুলোও প্রতিভবান খেলোয়াড়দের খুঁজে আনে। আর এর মাধ্যমেই বেরিয়ে আসে প্রতিভবান খেলোয়াড়।

তিনি আরো বলেন, প্রতিযোগিতা মূলক টুর্ণামেন্টের আয়োজন না করলে কে ভাল খেলোয়াড় তা বুঝা যায় না। তাছাড়া খেলাধুলা শরীর ও স্বাস্থ্যের জন্যও সহায়ক এবং বিভিন্ন পাড়া মহল্লা থেকে অনেক ভালো ভালো খেলোয়াড় সৃষ্টি হবে। এক সময় এরা সমাজ ও দেশের সুনাম বয়ে আনবে।

বুধবার সন্ধ্যা ৮ ঘটিকায় লামাকাজী মুন একাডেমীর সংলগ্ন মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে ফেয়ার ফ্রেন্ডস এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ১ম নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ব্যবসায়ী আব্দুর রহমানের সভাপতিত্বে হারুন ও আব্দুর রহমানের যৌথ পরিচালায় বিশেষ অতিথি ঃ বিশ্বনাথ উপজেলা জাতীয় পাটি নেতা এ.কে.এম দুলাল, ১নং লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, ব্যবসায়ী কিবরিয়া, ছমরু মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাহেল আহমদ, সুমন আহমদ, ইমরান-১, শহীর, আব্দুল কালাম, পাপলু, ইমরান-২, রুকন, আলমগীর, কালাম, লায়েছ, সুমন, দুলাল, জাবেদ প্রমুখ।

খেলায় হাড্ডা হাড্ডি লড়াই করে সাইদুল স্পোটিং ক্লাব বিশ্বনাথ বনাম লামাকাজী ক্লাব এর মধ্যে। খেলায় পাল্টা পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে খেলা চলছে। পরে অনুষ্ঠানে অতিথিবৃন্দকে আম্বরখানাস্থ জুনেদ এন্টারপ্রাইজের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc