Thursday 24th of January 2019 01:00:14 PM
Sunday 6th of January 2019 03:59:49 PM

সিলেটের ড.মোমেন,সাহাবুদ্দিন ও এম এ মান্নান মন্ত্রী সভায়

জাতীয়, বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটের ড.মোমেন,সাহাবুদ্দিন ও এম এ মান্নান মন্ত্রী সভায়

সাদিক আহমদ নিজস্ব প্রতিনিধিঃ সিলেট-১ এর সাংসদ ড. মোমেন পররাষ্ট্র মন্ত্রী হিসেবে শপথ গ্রহন করবেন তার সাথে সিলেটের বর্তমান মন্ত্রিসভায় সিলেটের যে তিনজন আছেন  তারা হলেন- ইমরান আহমেদ চৌধুরী প্রবাসী কল্যাণমন্ত্রী, এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রণালয়,সাহাব উদ্দিন (বন ও পরিবেশ মন্ত্রী)।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে সোমবার বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে শপথ নেবেন মন্ত্রিসভার নতুন সদস্যরা।

মন্ত্রিসভায় যারা থাকছেন-ওবায়দুল কাদের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, ড. আব্দুর রাজ্জাক কৃষিমন্ত্রী, আ হ ম মোস্তফা কামাল অর্থমন্ত্রী, ডা. দীপু মনি শিক্ষামন্ত্রী, ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী, ড. হাছান মাহমুদ তথ্যমন্ত্রী, আনিসুল হক আইনমন্ত্রী, আসাদুজ্জামান খান স্বরাষ্ট্রমন্ত্রী, আ ক ম মোজাম্মেল, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, টিপু মুন্সী বাণিজ্য মন্ত্রী, ইমরান আহমেদ চৌধুরী প্রবাসী কল্যাণমন্ত্রী, বীর বাহাদুর উশৈ সিং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী, এম এ মান্নান পরিকল্পনা মন্ত্রী, শাহরিয়ার আলম পররাষ্ট্র প্রতিমন্ত্রী, নসরুল হামিদ বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী, জুনাইদ আহমেদ পলক আইসিটি প্রতিমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাভেদ ভূমিমন্ত্রী, খালিদ মাহমুদ চৌধুরী,  জাহিদ আহসান রাসেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, ডা. এনামুর রহমান ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী, শ ম রেজাউল করিম গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী, এনামুল হক শামীম পানিসম্পদ উপমন্ত্রী, মহিবুল হাসান চৌধুরী নওফেল শিক্ষা উপমন্ত্রী,  সাধন চন্দ্র মজুমদার, আশরাফ আলী খসরু, গোলাম দস্তগীর গাজী, মোস্তফা জব্বার, তাজুল ইসলাম।

তবে মন্ত্রিপরিষদ সদস্যদের পূর্ণাঙ্গ তালিকা জানানো হবে বিকেলে। মন্ত্রিপরিষদ সচিব ব্রিফিং করে বিকেল ৫টায় তাদের নাম ও দফতর জানিয়ে দেবেন। নতুন মন্ত্রিসভার সম্ভাব্য আকার হচ্ছে ৪৬ সদস্যের। এর মধ্যে পূর্ণ মন্ত্রী হচ্ছেন ২৪ জন, প্রতিমন্ত্রী ১৯ জন এবং উপমন্ত্রী হচ্ছেন তিন জন। বিস্তারিত আসছে………


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc