Friday 2nd of October 2020 12:58:32 AM
Saturday 28th of September 2013 11:53:43 PM

সিলেটের খেতাবপ্রাপ্ত ২২মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সম্মাননা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
সিলেটের খেতাবপ্রাপ্ত ২২মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সম্মাননা

আমারসিলেট 24ডটকম ,২৮সেপ্টেম্বর  : পবিত্র ভূমি সিলেটের খেতাবপ্রাপ্ত ২২ মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সম্মাননা জানিয়েছে জনতা ব্যাংক।
সম্মাননা জানানোর পাশাপাশি তাদের হাতে তুলে দেয়া হয় সম্মানী ও ২২ মুক্তিযোদ্ধার পরিবারের মধ্যে বিতরণ করা হয় সাড়ে ৪৯ লাখ টাকা।আর্থিক স্বচ্ছলতা বিবেচনায় অতিদরিদ্রদের সাড়ে ৩ লাখ টাকা, দরিদ্রদের ২ লাখ টাকা ও নিম্ন মধ্যবিত্ত মুক্তিযোদ্ধাদের একলাখ টাকার চেক প্রদান করা হয়। আজ শনিবার সকালে নগরীর একটি হোটেলের হলরুমে এ সংবর্ধনা ও চেক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংকের পরিচালক সৈয়দ বজলুল করিম বিপিএম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংকের পরিচালক ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ ও ডিএমডি মো. ইফতিখার-উজ-জামান।ব্যাংকের সিলেট বিভাগীয় কার্যালয়ের জিএম এসএসএম কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সহায়তা প্রকল্পের সমন্বয়ক ও ব্যাংকের কোম্পানী সেক্রেটারি মোসাদ্দেক-উল-আলম প্রকল্পের প্রেক্ষাপট তুলে ধরেন।

ব্যাংক কোম্পানী এ্যাফেয়ার্স ডিপার্টমেন্টের এজিএম মো. আব্দুল কাদির এবং মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে বীর প্রতীক ফোরকান উদ্দিন, বীর প্রতীক মো. আব্দুল মজিদ, বীর প্রতীক নূর উদ্দিন আহমেদ, বীর বিক্রম মো. তাহের আলী প্রমুখ অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন।

অনুষ্ঠানে জানানো হয়, ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল বারকাতের উদ্যোগে খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা পরিবারের ওপর পৃথকভাবে অর্থনৈতিক জরিপ চালানো হয়। জরিপে দেখা যায়, মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের অধিকাংশ সদস্য বর্তমানে চরম অর্থনৈতিক দূর্দশায় অনাহারে, অর্ধাহারে, বিনা চিকিৎসায় মানবেতর জীবন-যাপন করছেন। এ পরিস্থিতি থেকে উত্তরণের লক্ষ্যে জনতা ব্যাংক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা সহায়তা প্রকল্প চালু করে। সূত্রঃ বাসস,


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc